‘একলা চলে রে’ ট্যাটু, এবার আলোচনায় কিয়ারার উন্মুক্ত শরীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: নেটফ্লিক্সের নতুন সিরিজ ‘গিলটি’ ইতিমধ্যেই শোরগোল ফেলেছে ৷ মিটু নিয়ে এই প্রথম কোনও রকম সিরিজি আসায়, সবাই রীতিমতো চোখের পলক না ফেলে সিরিজটি দেখছেন।তবে সিরিজের চাইতে আলোচনায় অভিনেত্রী কিয়ারা আদভানি। সিরিজে কিয়ারার বুকে আঁকা ট্যাটু নিয়েও সোশ্যাল মিডিয়া শোরগোল পড়ে গেছে।

রবিঠাকুরের ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে, তবে একলা চলো রে…’-কে ট্যাটু হিসেবে ব্যবহার করে হয়েছে কিয়ারার শরীরে। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।‘গিলটি’ সিরিজটি একেবারে রহস্যে বাঁধা একটি সিরিজ ৷ জনপ্রিয় জাপানি ছবি ‘রসোমন’এর কায়দায় ছবির গল্পকে সামনে আনা হয়েছে।

আরও পড়ুন: নকল নারীবাদী তকমা, সোশ্যাল মিডিয়ায় দিনভর ট্রোল নেহা ধুপিয়া

137836 gbrqcgbtqh 1583410912

এই ওয়েব সিরিজে কিয়ারাকে একটি মিউজিক ব্যান্ড-এর সদস্য হিসাবে দেখা গিয়েছে। ইতিমধ্যেই নেটফ্লিক্সে অনেকেই এই সিরিজটি দেখছেন। যে ওয়েব সিরিজের বিষয়বস্তুকে উঠে এসেছে #MeToo। আপাতত এই ওয়েব সিরিজটির গল্প একটি ধর্ষণের ঘটনা ঘিরে এগিয়ে চলেছে।সেন্ট মার্টিন কলেজের তিন পড়ুয়া ভিজে, নানকি ও তনুকে নিয়েই। কলেজের হার্টথ্রব ভিজে ধর্ষণ করে কলেজের ছাত্রী তনুকে। অন্যদিকে ভিজের গার্লফ্রেন্ড নানকি প্রথম থেকেই গোটা ঘটনাটি নিয়ে কনফিউজড। নিজের মতো করে গল্প এগিয়ে নিয়ে চলেছে নানকি।

আরও পড়ুন: এবার রিমেকের তালিকায় ‘দ্য বার্নিং ট্রেন’, পরিচালক জ্যাকি ভাগনানি

‘গিলটি’র গল্প শেষপর্যন্ত কোনদিকে এগোবে তা ওয়েবসিরিজটি পুরো দেখার পরই জানা যাবে। তবে আপাতত সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে কিয়ারা আডবাণীর এই ‘একলা চলে রে’ ট্যাটু।

 

(আপনার আশপাশের পরিবর্তনের অংশ হতে চান? আমাদের খবর পাঠান ইমেল্ ও হোয়াটআপের মাধ্যমে)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest