Site icon The News Nest

মা হওয়ার প্রতীক্ষা নিয়ে নিজের জন্মদিন কাটালেন কোয়েল

ওয়েব ডেস্ক: এ বারের জন্মদিন একেবারেই আলাদা কোয়েল মল্লিকের কাছে। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, নতুন অতিথি আসবে নিসপাল সিংহ রানে আর কোয়েলের জীবনে।

কোয়েলের মা হওয়া নিয়ে যাতে কোনও জল্পনা না রটে তার জন্য নিজেই ভক্তদের উদ্দেশে ইনস্টাগ্রামে ছবি দিয়েছিলেন নায়িকা। জানিয়েছিলেন মা হওয়ার খবর।তবে মাস বা সময় জানানো হয়নি। মল্লিক বাড়ি বা রানে পরিবারও ঘোষণা করেননি এমন কথা। তবে টলিপাড়ার গুঞ্জন, এপ্রিলের এক্কেবারে শেষ বা মে মাসের প্রথম সপ্তাহেই সম্ভবত সন্তানের মা হতে চলেছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। এবারের বিবাহবার্ষিকীতে সোশ্যালে এই খুশির খবর জানিয়েছিলেন রানে দম্পতি। এপ্রিল কোয়েলেরও জন্মমাস। ২৮ এপ্রিল, আজ তাঁর জন্মদিন। তাই অনেকেই আশা করেছিলেন, হয়ত সন্তান আর মায়ের জন্মমাস একই হবে। যদিও এখনও আশা যায়নি। মাসের শেষেও সন্তান কোলে আসতে পারে অভিনেত্রীর, এমনটাই নাকি খবর।

আনন্দের খবর জানানোর পাশাপাশি সবার আশীর্বাদ চেয়েছিলেন কোয়েল। পোস্টে লিখেছিলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় আসছে। যতটা খুশি ততটাই টেনশন হচ্ছে। সবার আশীর্বাদ, শুভেচ্ছা তাঁকে এগিয়ে নিয়ে যাবে আগামীর দিকে। একই সঙ্গে বলেছিলেন রানে দম্পতি, ছেলে না মেয়ে হবে! এই চিন্তা ভুলে তাঁদের একটাই চাওয়া, যেন সুস্থ সন্তানের মা-বাবা হতে পারেন তাঁরা। ছবি পোস্ট হতেই নেটাগরিকদের বিস্ময় আর শুভেচ্ছার ঢল নেমেছিল। সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী থেকে অভিনেতা আবির মুখোপাধ্যায় থেকে গায়ক অনুপম রায়, সকলেই লাইক করেছিলেন কোয়েলের এই মা হওয়া নতুন লুকের ছবি।

আরও পড়ুন: গুরুতর অসুস্থ হয়ে ICU-তে ইরফান খান, ভক্তদের মধ্যে বাড়ছে উদ্বেগ

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে কোয়েল শেয়ার করেছেন ছোটবেলার একটি ছবি৷ যেখানে তিনি বসে রয়েছেন শাড়ি পরে৷ কোয়েল লিখেছেন, তখন তিনি ক্লাস ফাইভে পড়েন৷ দিনটি ছিল সরস্বতী পুজোর।ভবানীপুরের বাড়ির বারান্দায় শাড়ি পরে ছবি তুলেছিলেন কোয়েল৷

ভরা গর্ভমাসে শ্বশুরবাড়িতে স্বামী নিসপাল সিং রানের কাছেই আছেন কোয়েল। জন্মদিনে কোথাও যাওয়া বা কেউ আসার প্রশ্ন নেই এ বার। মা-বাবার সঙ্গেও রোজের নিয়মে কথা বলেছেন হোয়াটসঅ্যাপ কলে। ২০১৩-য় হিন্দু এবং পাঞ্জাবি মতে বিয়ে হয় রানে-কোয়েলের। বহুবার বিয়ে ভাঙা, সন্তান সম্ভাবনার কথা শোনা গেছে অভিনেত্রীর। সেসব কথা একসময় গুঞ্জন  হয়েই মিলিয়ে গেছে।

কোয়েলের জন্মদিনে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানান টলিউড ক্যুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। জন্মদিনের শুভতামনা জানানোর পাশাপাশি মা হওয়ার আগাম শুভেচ্ছাও জানান ঋতু।লকডাউন উঠলে মা হওয়ার পরে ফের অরিন্দম শীলের মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজি দিয়ে শুটিংয়ে ফিরবেন অভিনেত্রী। মুক্তি পাবে তাঁর আটকে থাকা নতুন ছবি সৌকর্য ঘোষালের রক্ত রহস্য।

আরও পড়ুন: শর্ট ড্রেসে ‘গেন্দা ফুল’, সোশ্যাল কুপোকাত দেবলীনা ও রেশমির ঠুমকায়! দেখুন ভিডিও

Exit mobile version