ফিরল পার্কস্ট্রিট কাণ্ডের স্মৃতি! পার্টি সেরে ফেরার পথে গাড়িতে তরুণীর শ্লীলতাহানি, অভিযোগ দুই বন্ধুর বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বান্ধবীর জন্মদিনের পার্টি থেকে ফেরার পথে তরুণীর শ্লীলতাহানি। অভিযোগের আঙুল, বান্ধবীর ‘বয়ফ্রেন্ড’ ও এক বন্ধুর বিরুদ্ধে। মঙ্গলবার রাতের এই ঘটনায় যাদবপুর থানায় অভিযোগ জানিয়েছেন তরুণী। অভিযুক্তরা পলাতক।

পুলিস সূত্রে খবর, ২১ বছর বয়সি ওই তরুণী মহেশতলার বেসব্রিজের বাসিন্দা। মঙ্গলবার বান্ধবীর জন্মদিন উপলক্ষে যাদবপুরে তাঁর বাড়িতে গিয়েছিলেন। সন্ধ্যাভর সেখানেই চলে হইহুল্লোড়। আমন্ত্রিতের তালিকায় ছিলেন বান্ধবীর বয়ফ্রেন্ড ও অন্যান্য বন্ধুরাও।

২১ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, মঙ্গলবার রাতে বিক্রমগড়ে বান্ধবীর জন্মদিনের পার্টি শেষে গাড়িতে ওঠেন তিনি। সঙ্গে তাঁর প্রেমিকও ছিল। তার মধ্যেই ঘটে শ্লীলতাহানির ঘটনা। মহেশতলার বাসিন্দা ওই তরুণীর কথায়, ‘‌গাড়ির একেবারে সামনে বসেছিল আমার বয়ফ্রেন্ড। আমার এক বান্ধবীর সঙ্গে আমি গাড়ির মাঝের সিটে বসেছিলাম। পিছনে বসে ছিল আমার বান্ধবীর প্রেমিক ও আরও দুই বন্ধু। সে সময়ই চলন্ত গাড়িতে আমার সঙ্গে অভব্য আচরণ করে ওই দুই অপরিচিত যুবক।’‌

আরও পড়ুন: ‘একুশ বছর তৃণমূল করেছি, সেটা ভাবতে লজ্জা লাগছে’, হেস্টিংসের ঘটনায় মন্তব্য শুভেন্দুর

ওই তরুণীর আরও অভিযোগ, ‘‌গাড়ি নিয়ে এদিক–ওদিক উদ্দেশ্যহীনভাবে ঘুরছিল ওরা। আমি কোনওভাবে ভবানীপুরে গাড়ি থেকে নেমে পড়ি।’‌ পুলিশ জানিয়েছে, ওই তরুণীর বয়ান অনুযায়ী, গাড়িটি সাদার্ন অ্যাভিনিউ এবং শরৎ বোস অ্যাভিনিউ এলাকায় ঘোরাঘুরি করছিল। সে সময় তাঁর সঙ্গে শ্লীলতাহানি করার চেষ্টা করা হলে তিনি ভবানীপুর থানার সামনে গাড়ি থেকে নেমে পড়েন। সেখানে আর এক বন্ধুকে ফোন করে ডেকে দু’‌জনে মিলে রাতেই যাদবপুর থানায় গাড়িতে থাকা দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ইতিমধ্যে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। বিক্রমগড়ে যেই মহিলার বাড়িতে জন্মদিনের পার্টি হয় সেখানে গিয়েও তল্লাশি চালিয়েছে যাদবপুর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদ করেছে সেখানকার লোকজনকে। যদিও যাঁর জন্মদিন উপলক্ষে ওই তরুণী গিয়েছিলেন তিনি বেপাত্তা বলে জানিয়েছে পুলিশ। ওই তরুণী ও অভিযুক্ত দুই যুবকের খোঁজে শুরু হয়েছে পুলিশি তল্লাশি।

আরও পড়ুন: নেশায় বুঁদ করিয়ে কুকুরদের ধর্ষণ, খাস কলকাতায় ঘটে গেল জঘন্য ঘটনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest