নিউ মার্কেটের হোটেলে একই পরিবারের তিনজনের দেহ উদ্ধার, দানা বাঁধছে রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবা-মাকে নিয়ে হোটেলের রুমে উঠেছিলেন ছেলে। শেষ দু’দিনে বাইরে খুব একটা বেরোতে দেখা যায়নি তাঁদের। হোটেল কর্মীদের কথায়, তাঁদের আচরণও ছিল স্বাভাবিক। কিন্তু মঙ্গলবার সকালে হাউজ় কিপিং-এর কর্মী ঘর পরিষ্কার করতে গিয়ে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। প্রথমে নিজেই বেশ কিছুক্ষণ ডাকাডাকি করেন। তাতে সাড়া না পেয়ে ডেকে আনেন ম্যানেজারকে। পরে ভাঙা হয় দরজা (Crime News)।

দেখা যায়, রুমের মধ্যেই বিছানায় পড়ে রয়েছে তিনটি দেহ। মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে তাঁদের। সাতসকালে ভোটবঙ্গে ভয়ঙ্কর ঘটনা খোদ কলকাতার বুকেই। নিউ মার্কেট (New Market) চত্বরে রফি আহমেদ কিদওয়াই রোডের হোটেল থেকে তিন জনের দেহ উদ্ধার হয়।

ম়ৃতদের নাম সুশীলকুমার বনশল, ছন্দাদেবী বনসল ও তাঁদের ছেলে সুমিতকুমার বনশল। এই পরিবারের বাড়ি শিলিগুড়িতে। গত রবিবার তাঁরা এই হোটেলে এসে উঠেছিলেন। আর মঙ্গলবার সেই হোটেলের ঘর থেকেই তিনজনের দেহ উদ্ধার করা হল।

আরও পড়ুন: ‘ভাঙা পায়েই খেলা হবে’, নতুন স্লোগান আর নতুন রণনীতি নিয়ে ময়দানে তৃণমূল

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় কলকাতা পুলিশের হোমিসাইড শাখা এবং ফরেনসিক টিম। দেহগুলি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য। প্রাথমিক তদন্তের পর পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরের ভিতরে বোতলে বিষ পাওয়া গিয়েছে, উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। বনশল পরিবারের ব্যাগের ব্যবসা ছিল বলেই পুলিশ সূত্রে খবর। ব্যবসায়িক কারণে বাজারে প্রচুর দেনা ছিল, আর সেই কারণেই আত্মহত্যা বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের ।

পুলিশ সূত্রে খবর, সুইসাইডে নোটে আত্মহত্যার কথা উল্লেখ করেছেন তাঁরা। কিন্তু কী কারণে শিলিগুড়ি থেকে কলকাতায় এসে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রশ্ন থাকছেই। আবার তাঁরা খুন হতে পারেন, এই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পুলিশ জানিয়েছে, মৃত সুশীল বনশালের বয়স ৬৬ বছর, ছন্দাদেবী ৬০ বছরের এবং সুমিত সিংয়ের বয়স ৪৫ বছর। তাঁদের মৃত্যুর খবর পাঠানো হয়েছে শিলিগুড়ির সেবক রোডের বাড়িতে। একটি সূত্রে খবর, সুনীতের মানসিক সমস্যা ছিল। তাঁকে নিয়ে বিপর্যস্ত ছিল পরিবার। সেই কারণেই কি আত্মহত্যার সিদ্ধান্ত? খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

আরও পড়ুন: ৭ কোটিতে তারকা কিনেছে বিজেপি! অভিযোগ শ্রীলেখার, জেলে পাঠানোর হুমকি রিমঝিমের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest