6 youth drowned in nimtala area due to high tide

Nimtala: বান আসছে! ঘোষণা উপেক্ষা করে তলিয়ে গেলেন ৬, একটি মৃতদেহ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরিজনের শেষকৃত্যে যোগ দিতে এসে গঙ্গায় নেমে নিজস্বী তুলছিলেন। তা করতে গিয়ে তলিয়ে গেলেন বেলেঘাটার ছয় তরুণ। স্থানীয়দের তৎপরতায় উদ্ধার তিন জন। এক জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এখনও খোঁজ না পাওয়া দু’জনের সন্ধানে গঙ্গায় নেমেছে বিপর্যয় মোকাবিলা দফতর।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, এই যুবকরা বেলেঘাটার শিবতলা এলাকার বাসিন্দা। সোমবার নিমতলা ঘাটে সৎকার করতে এসেছিলেন তাঁরা। এখানে রাত ১০টার পরে গঙ্গায় বান এসেছিল। তখন ঘাটের সিঁড়িতে বসে ছ’জন সেলফি তোলা, ভিডিয়ো করছিলেন। এমনকী স্থানীয়রা তাঁদের উঠে আসতে বলে সতর্ক করেছিলেন।

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি তদন্তে ইডির দফতরে রাত কাটল পার্থর জামাইয়ের

কিন্তু তাঁরা তাতে কর্ণপাত করেননি। তারপরই জলের তোড়ে ভেসে যান তাঁরা। স্থানীয়রাই ঝাঁপিয়ে পড়ে দু’জনকে টেনে তোলেন। নিমতলা ঘাটে পৌঁছয় উত্তর বন্দর থানার পুলিশ এবং কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলার একটি দল। রাতভর তল্লাশিতে তিনজনের খোঁজ মেলেনি। গঙ্গায় ডুবুরি নামিয়ে আবার তল্লাশি চালানো হচ্ছে।

স্থানীয়দের দাবি, দু’‌একজন নেশাও করেছিলেন। বান আসার মাইকিং করা হলেও সেখান থেকে তাদের সরানো যায়নি। এর পরই জলের তোড়ে ভেসে যান সকলে। সকলেরই বয়স ২৮ থেকে ৩২ বছরের মধ্যে। ভেসে যাওয়া ছ’জনের মধ্যে এক জন কিছু ক্ষণের মধ্যেই সাঁতরে পাড়ে উঠে আসেন। স্থানীয়রা ঝাঁপিয়ে পড়ে আরও দু’জনকে উদ্ধার করেন। কিন্তু বাকি তিন জনের কোনও সন্ধান পাওয়া যায়নি। পরে বিপর্যয় মোকাবিলা দল সন্তোষ শঙ্কর নামে এক জনের দেহ উদ্ধার করে। বাকি দু’জনের সন্ধানে তল্লাশি জারি রয়েছে।

আরও পড়ুন: Manik Bhattacharya: রাতভর জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার মানিক ভট্টাচার্য, সুপ্রিম কোর্টে গেলেন আইনজীবী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest