Site icon The News Nest

Death Of Couple: কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের, ফ্ল্যাট থেকে মিলল ঝুলন্ত পচা-গলা দেহ

Death

তিন দিন আগেই রাজস্থান থেকে কলকাতায় বেড়াতে এসেছিলেন এক যুগল। থাকছিলেন একবালপুরের কার্ল মাক্স সরণিতে এক বন্ধুর ফ্ল্যাটে। বুধবার রাতে সেই ফ্ল্যাট থেকেই তাঁদের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ।দেহ উদ্ধার করেছে দক্ষিণ বন্দর থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, দীনেশ দুবাইয়ে কর্মরত। গত ১৩ তারিখ তাঁরা কলকাতায় আসেন। খিদিরপুরে তাঁদের বন্ধু রঞ্জিত সাউয়ের বাড়ি। বন্ধুকে জানিয়েছিলেন, কলকাতা বেড়াতে এসেছেন। দু-তিনদিন থাকবেন। বাড়ির ব্যবস্থা করে দিতে হবে। বন্ধুর অনুরোধ ফেলতে পারেননি রঞ্জিত। কার্ল মার্কস সরণিতে নিজেদের বন্ধ থাকা ফ্ল্যাটে তাঁদের থাকার ব্যবস্থা করে দেন। ফ্ল্যাটের বাসিন্দারা জানাচ্ছেন, ১৩ তারিখ দুপুরের পর থেকে দীনেশ এবং সঙ্গীতাকে সেভাবে ফ্ল্যাটের বাইরে দেখা যায়নি। বুধবার দুপুর থেকে ফ্ল্যাটের ভিতর থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। খবর যায় ফ্ল্যাটের মালিক রঞ্জিত সাউয়ের পরিবারের কাছে।

আরও পড়ুন: Anubrata Mandal: গরুপাচার কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রতের দেহরক্ষী সায়গল হোসেন

প্রত্যক্ষদর্শীদের দাবি, রঞ্জিত এসে ফ্ল্যাটের দরজা ধাক্কালেও কেউ খোলেনি। এর পরই দক্ষিণ বন্দর থানায় খবর যায়। পুলিশ এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করে। এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সূত্রের খবর, দেহ দু’টি কালো হয়ে গিয়েছিল।

পুলিশ এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ওই জোড়া দেহ ময়নাতদন্তের জন্যও পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Polio: ১০ বছর পর কলকাতায় পোলিও-র জীবাণুর খোঁজ! উদ্বিগ্ন স্বাস্থ্যদপ্তর

 

Exit mobile version