Site icon The News Nest

Howrah Fire: হাওড়া ময়দানে ভয়াবহ আগুন, বন্ধ রাখা হল যানবাহন চলাচল

fire 1

পুজোর বাজার চলাকালীন আচমকা আগুন লাগল হাওড়া ময়দানে একটি ব্যাগের দোকানে। ঘটনার জেরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের আটটি ইঞ্জিন। দমকলকর্মী এবং স্থানীয় ব্যবসায়ীরা সেই আগুন আয়ত্তে আনার কাজ চালাচ্ছেন।

সোমবার বেলা ১২টা নাগাদ হাওড়া ময়দান এলাকার একটি ব্যাগের দোকানে আচমকা আগুন দেখতে পাওয়া যায়। সেই সময় ওই দোকানে বেশ কয়েক জন ক্রেতা ছিলেন। আগুনের জেরে আতঙ্ক ছড়ায় ক্রেতাদের মধ্যে। তাঁদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। কালো ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে।

আরও পড়ুন: Nabanna Abhijan: বিজেপির নবান্ন অভিযান রুখতে মরিয়া পুলিশ, রাখা হচ্ছে বজ্র -জলকামান

প্রথমে দমকলের দু’টি ইঞ্জিন আসে ঘটনাস্থলে। পরে একে একে দমকলের আটটি ইঞ্জিন পৌঁছয় সেখানে। দমকলকর্মীরা আগুন নেভানোর কাজ চালাচ্ছেন। পাশাপাশি সেই কাজে হাত লাগিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরাও।

কীভাবে আগুন লেগেছে, তা জানা যায়নি। তবে যেহেতু এটি জনবহুল মার্কেট এবং সোমবার ওই এলাকায় মঙ্গলা হাট রয়েছে এবং পুজোর কেনাকাটা প্রচুর ভিড় রয়েছে। এলাকায় মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। গোটা এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ। লাগাতার হাওয়া চলার কারণে আগুন বেড়ে যায় বলে খবর। ঘিঞ্জি এলাকা হওয়ায় দমকল আগুন সেইভাবে নেভাতে পারছে না। বড়সড় দুর্ঘটনা এড়াতে গোটা এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। পাশাপাশি হাওড়া ময়দান অঞ্চলে যান চলাচল এই মুহূর্তে বন্ধ করে রাখা হয়েছে।

আরও পড়ুন: গ্রেফতারের ৫৮ দিন পর পার্থ ও অর্পিতার নামে চার্জশিট দিতে চলেছে ইডি

 

Exit mobile version