a woman died when she rides in an app cab at nagerbazar

কলকাতায় চলন্ত ক্যাবে প্রৌঢ়ার মৃত্যু, শারীরিক অসুস্থতা নাকি অন্য কিছু?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অ্যাপ ক্যাবেই (App Cab) মহিলার রহস্যমৃত্যু। শুক্রবার সকালে উলটোডাঙা হাডকো মোড়ের কাছে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় ওই মহিলাকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। নিহত মহিলার নাম স্বাতী দাস (৫৬)। বাড়ি দমদমের নাগেরবাজার এলাকায়।

অ্যাপ ক্যাব চালকের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, শুক্রবার সকালে নাগেরবাজার থেকে অ্যাপ ক্যাব বুক করেন স্বাতী দাস নামে ওই মহিলা। লোকেশন অনুযায়ী নির্দিষ্ট ঠিকানায় পৌঁছন তিনি। ক্যাব চলতে শুরু করে। ক্যাব ছাড়ার কিছুক্ষণ পরই অসুস্থ বোধ করতে থাকেন মহিলা। তা বুঝতে পারেন চালক। উল্টোডাঙ্গা মোড়ে ট্রাফিক পোস্টের সামনে মহিলা আরও অসুস্থ বোধ করতে থাকেন। সেখানেই থামিয়ে দেন অ্যাপ ক্যাবচালক। পুলিশকে বিষয়টি জানান তিনি।

তৎক্ষণাৎ ব্যবস্থা নেন কর্তব্যরত পুলিশকর্মী। অ্যাপ ক্যাবে ‘অসুস্থ হয়ে পড়া’ মহিলাকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসার পর অ্যাপ ক্যাবের মহিলা যাত্রীকে মৃত বলে জানান তাঁরা।।

তবে এই ঘটনাকে কেন্দ্র করে একাধিক প্রশ্নের ভিড়। মহিলা যাত্রী কী অ্যাপ ক্যাবে ওঠার সময়ই অসুস্থ ছিলেন? দীর্ঘদিন ধরে কি কোনও অসুস্থতায় ভুগছিলেন? নাকি মহিলার মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। চালককে জেরা করে সমস্ত তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

মৃতের ছেলে জানিয়েছেন, ধর্মতলায় একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন মা। শুক্রবার সকাল থেকেই মা শরীর খারাপ বলছিল। কিন্তু জরুরি কাজে অফিসে বের হয়। আমি নিষেধ করলেও শোনেনি। বাড়ি থেকে বেরনোর কিছুক্ষণের মধ্যেই মায়ের মৃত্যুসংবাদ পান তিনি।

ঘটনার অভিঘাতে বিহ্বল ক্যাবচালকও। তিনি জানিয়েছেন, ‘ক্যাবের ভিতরে এমন ঘটবে কখনো কল্পনা করিনি। চোখের সামনে একটা মানুষের প্রাণ বেরিয়ে গেল। আজ আর স্টিয়ারিং ধরতে পারব না।’ দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃত্যুর পিছনে অন্য রহস্য রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest