a young man died in a terrible bike accident took place at chingrighata

এক প্রান্তে পড়ে রইল মাথা, উল্টো লেনে ছিটকে গেল শরীর; চতুর্থীর রাতে বেপরোয়া গতির বলি যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চতুর্থীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা চিংড়িহাটায়। দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এক তরণীকেও। জানা গিয়েছে ঘটনায় মৃত যুবক এবং সেই তরুণী বাইকে করে যাচ্ছিল। বাইক দুর্ঘটনার জেরেই এই বিপত্তি ঘটে। দুর্ঘটনায় শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায় যুবকের মাথা।

পুলিশের (Police) তরফে জানানো হয়েছে, রাত তখন প্রায় আড়াইটে। বাইক নিয়ে এক যুবক ও যুবতী সাইন্সসিটির দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিলেন। বাইকের গতি ছিল অসম্ভব বেশি। যাওয়ার পথে মেট্রোপলিটন লেনের (Metropolitan area) কাছে রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাইকটি। ডিভাইডারে ধাক্কা মারার পর আর টাল সামলাতে পারেননি। বাইক থেকে ছিটকে পড়ে যান যুবক। ধাক্কা খান লোহার গার্ডরেলে। দুর্ঘটনার জেরে তাঁর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। উল্টোদিকের লেনে গিয়ে পড়ে তাঁর শরীর।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর মৃত যুবকের দেহ ও বিচ্ছিন্ন হয়ে যাওয়া মাথা উদ্ধার করে নিয়ে যায় তারা। এই দুর্ঘটনায় বাইকের পিছনের সিটে থাকা যুবতীও গুরুতর জখম হয়েছেন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও সেখানে চিকিৎসাধীন তিনি। যদিও এখনও পর্যন্ত তাঁদের দু’জনের পরিচয় জানা যায়নি। তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই এলাকা অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ। রাস্তায় কাজ চলায় ওই এলাকায় এমনিতেই বাইকের গতি নিয়ন্ত্রিত রাখার প্রয়োজন। কিন্তু, ফাঁকা রাস্তা থাকায় বাইকের গতি ছিল অত্যন্ত বেশি। তবে বাইকের চালক মদ্যপ অবস্থায় ছিলেন কিনা তা জানা যায়নি। যুবতী সুস্থ হওয়ার পর এনিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদকরবে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest