ABHISHEK BANERJEE TMCP MADE NEW CALLER TUNE WITH ABHISHEK BANERJEE SONG

‘বাংলার যুবরাজ’ গানটি মিলবে কলার টিউনে, অভিষেককে কুর্নিশ ছাত্র সংগঠনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একুশের নির্বাচনে দলের একনিষ্ঠ সৈনিক ছিলেন তিনি। তাঁর উপর ভরসা রেখেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যেপাধ্যায়। বিরোধীদের আক্রমণ সামলে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দিয়েছেন তিনি তাঁর পরিশ্রম ও কূটনৈতিক সিদ্ধান্তে। এবার সর্বভারতীয় রাজনীতিতে তৃণমূলের বড় দায়িত্ব পালন করছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর সেই ভূমিকাকে কুর্নিশ জানিয়ে নতুন গান বেঁধেছিল তৃণমূল ছাত্র পরিষদ। এবার সেই গান দেশবাসীর কাছে পৌঁছে দেওয়ার জন্যও উদ্যোগ নিল তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘বাংলার যুবরাজ অভিষেক’ গানটি। এবার সেই গানটিকে কলার টিউনও বানানোর কাজে নেমেছে তৃণমূল। দলীয় সূত্রে খবর, যে কোনও নেটওয়ার্ক ইউজাররাই কলার টিউন হিসেবে পাবেন গানটি।

আরও পড়ুন: ‘নাইট কার্ফু’ অমান্য করলেই মোটা অঙ্কের জরিমানা! এবার কঠোর সিদ্ধান্তের পথে নবান্ন

অন্যদিকে এই গানটিতে অভিষেককে ‘বাংলার যুবরাজ’ বলে তুলে ধরা হয়েছে। গানের প্রতিটি লাইনে তুলে ধরা হয়েছে তাঁর লড়াইকে। তাই লেখা হয়েছে, ‘‌গরীবের ভগবান, নারীদের সম্মান তোমার সাথে জড়িয়ে/বিপদের দিনে পেয়েছি তোমায় পাশে, দিয়েছ দুহাত বাড়িয়ে।’‌ এমনকী ‘সবুজ সেনাপতি’ বলেও সম্মান জানানো হয়েছে অভিষেককে। এবার তিনি নিজে নয়াদিল্লি সফরে যাচ্ছেন। সেখানেও এই গানটি ছড়িয়ে দেওয়ার ব্যবস্থা করেছেন দলের কর্মী–সমর্থকরা।

একুশের লড়াইয়ের সুর বেঁধে দিয়েছিল দেবাংশু ভট্টাচার্যের খেলা হবে গান। এবার সেই একইরকম গানে গানে অভিষেকের লড়াইকে তুলে ধরল তৃণমূল ছাত্র পরিষদ। গানটি গেয়েছেন কেশব দে। সুরও দিয়েছিলেন তিনি। আর গানের কথা লিখেছেন বাদল পাল। দলীয় ফেসবুক পেজ জানাচ্ছে কলার টিউন হিসেবে গানটি পেতে ৫৩৭১২৫৪৫৩১৫ -এই কোডটি ব্যবহার করতে হবে। এছাড়া Jio Saavan App এবং Airtel WYNK Music অ্যাপ থেকেও কলার টিউন বানানো যেতে পারে গানটিকে।

আরও পড়ুন: আচমকাই দিল্লিতে রাজ্যপাল জগদীপ ধনখড়, কারণ কী ? বাড়ছে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest