অসুস্থ মুকুল-পত্নীকে দেখতে হাসপাতালে অভিষেক, জোর জল্পনা রাজনৈতিক মহলে

সন্ধেয় বাড়ি ফেরার পথে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত মুকুল জায়া কৃষ্ণার সঙ্গে দেখা করে তাঁর শরীর স্বাস্থ্যের বিষয়ে বিশদে খোঁজ খবর নেন অভিষেক।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুকুল রায়ের স্ত্রীকে হাসপাতালে দেখতে গেলেন তৃণমূল সাংসদ তথা মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক ব্যানার্জি। প্রসঙ্গত, বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি মুকুল পত্নী। সমস্ত রাজনৈতিক দূরত্বকে সরিয়ে রেখে আজ সন্ধেয় তাঁকে দেখতে যান অভিষেক। আর এই সাক্ষাৎ নিয়েই রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। যদিও তৃণমূলের তরফে এটি রাজনৈতিক সৌজন্যতা বলেই দাবি করা হয়েছে।

বুধবার ঘূর্ণিঝড় বিধ্বস্ত পাথরপ্রতিমা এবং সন্দেশখালি পরিদর্শন করেন তিনি। পরে সন্ধেয় বাড়ি ফেরার পথে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত মুকুল জায়া কৃষ্ণার সঙ্গে দেখা করে তাঁর শরীর স্বাস্থ্যের বিষয়ে বিশদে খোঁজ খবর নেন তিনি।

আরও পড়ুন : Mamata Banerjee PC: ‘আলাপন বন্দ্যোপাধ্যায়ের ইস্যু এখন ক্লোজড চ্যাপ্টার’, নবান্নে জানিয়ে দিলেন মমতা

পাশাপাশি, ডাক্তারদের সঙ্গেও তাঁর শরীর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ খবর নেন তিনি। উল্লেখ্য, নির্বাচনের ফলের পরে দলীয় নীতির বিরুদ্ধাচারণ করে টুইটারে সরব হয়েছিলেন বীজপুরের পরাজিত বিজেপি প্রার্থী তথা মুকুল পুত্র শুভ্রাংশু রায়। আর তারপরে মুকুল পত্নীর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হঠাত্ সাক্ষাত্ ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছে।

প্রসঙ্গত, গত ১৪ মে করোনায় আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান নেতা মুকুল রায়। আক্রান্ত হয়েছিলেন তাঁর স্ত্রীও। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হওয়ায় আপাতত তিনি ভেন্টিলেশনে রয়েছেন। আর সেই খবর পেয়েই আজ সন্ধ্যে ৭ টা নাগাদ হাসপাতালে তাঁকে যান অভিষেক।

তবে কি ফের নতুন কোনও সমীকরণ হতে চলেছে এই সৌজন্য বিনিময়ের মাধ্যমেই? প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই ফেসবুক পোস্ট করেছিলেন মুকুল পুত্র। সেখানে বিজেপির বিরুদ্ধেই ক্ষোভ উগড়ে দেন তিনি।

যদিও রাজনৈতিক মহলের মতে মুকুল এবং অভিষেকের সম্পর্কটা খুব একটা মসৃণ ছিল না। অনেকের আবার অভিযোগ ছিল, অভিষেককে গুরুত্ব দেওয়ায় তা মানতে না পেরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। আর সেই জন্যই এই সৌজন্যতা খানিকটা অন্য চোখেই দেখছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন : National Library: ন্যাশনাল লাইব্রেরিতে ইন্টার্নশিপ করতে চান? জেনে নিন শর্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest