Actor Dev Again Interrogated In By ED In Cattle Smuggling Case

Dev: ‌ইডির মুখোমুখি হলেন সাংসদ–অভিনেতা, কী নিয়ে শুরু জিজ্ঞাসাবাদ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গরু পাচার মামলায় (Cow Smugling Case) এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করলেন সাংসদ তথা টলিউডের অভিনেতা দেবকে (Dev)। গত মঙ্গলবার দিল্লিতে ইডির দফতরে ডেকে পাঠানো হয় দেবকে। সেখানেই গরু পাচার কান্ডে মানি ট্রেলের জন্য টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

জানা গিয়েছে, গত মঙ্গলবার ইডির সামনে হাজিরা দেন তৃণমূল কংগ্রেস সাংসদ–অভিনেতা দেব। তাঁকে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে ইডি’‌র অফিসাররা। গরুপাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। এই প্রথমবার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন তিনি। কিছুদিন আগে গরু পাচার মামলায় দেবকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। তখন গরু পাচার মামলায় অভিযুক্ত এনামূল হককে নিয়ে তথ্য জানতে চাওয়া হয়েছিল।

আরও পড়ুন: Death Of Couple: কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের, ফ্ল্যাট থেকে মিলল ঝুলন্ত পচা-গলা দেহ

সিবিআই দফতরে সেই জেরার মুখোমুখি হওয়ার পর সাংসদ অভিনেতা দেব বলেন, ‘আমি বেশি কিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।’

ঘাটাল (Ghatal) কেন্দ্রের তৃণমূল (TMC) সাংসদ (MP) দীপক অধিকারী অর্থাৎ দেবকে গরুপাচার মামলায় ৯ ফেব্রুয়ারি নোটিস পাঠায় সিবিআই। জানা যায় গরুপাচার মামলায় তদন্তে নেমে সিবিআইয়ের কাছে উঠে আসা তথ্যে দেখা যায় ঘাটাল হাইওয়ে দিয়ে সক্রিয় ছিল এই চক্র। সেই সূত্র ধরে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করেই দেবের নাম উঠে আসে।

নিজাম প্যালেসের (Nizam Palace)  CBI অফিসে তলব করা হয়েছিল দেবকে। নির্ধারিত সময়ের দশ মিনিট আগেই এদিন চলে আসেন অভিনেতা। এরপর গরুপাচারকাণ্ডে  সিবিআইয়ের নজরে পড়েন অভিনেতা-সাংসদ দেবের সহ প্রযোজক পিন্টু মণ্ডল। তাঁকে নিজাম প্যালেসে তলব করে সিবিআই। গরুপাচারের টাকা এনামুল হকের মাধ্যমে ঘুরপথে বাংলা ছবিতে লাগানো হয়েছিল কিনা, তা জানতেই জিজ্ঞাসাবাদ করা হয় পিন্টু মণ্ডলকে।

আরও পড়ুন: শুধু ব্যাটারি চালিত বাসই চলবে কলকাতায় , বিধানসভায় ঘোষণা ফিরহাদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest