গো-মাংস নিয়ে মন্তব্যর জের, অভিনেত্রী দেবলীনাকে গণধর্ষণের হুমকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সায়নী ঘোষের পর এবার দেবলীনা দত্ত (Debolina Dutta)। বিফ খাওয়া নিয়ে মন্তব্য করার জেরে কট্টরপন্থীদের অশালীন মন্তব্যের শিকার হতে হল অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পাচ্ছেন খুন ও গণধর্ষণের হুমকি। ফেসবুকে স্ক্রিনশট শেয়ার করে জানালেন অভিনেত্রীর স্বামী তথা টলিপাড়ার তারকা তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। যাদবপুর থানায় দায়ের করা হল এফআইআর।

ঘটনার সূত্রপাত হয়, একটি টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে। বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে দেবলীনা জানান, তিনি নিজে নিরামিষভোজী হলেও প্রয়োজনে পুজোর সময় কারও বাড়ি গিয়ে গরুর মাংস পর্যন্ত রান্না করে দিতে পারেন।

এই মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য করা হয় অভিনেত্রীকে। অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। অভিনেত্রীর মাকে উল্লেখ করেও কুমন্তব্য করা হয়। দেবলীনাকে খুন ও গণধর্ষণের হুমকিও দেওয়া হয়। সেই সমস্ত স্ক্রিনশট শেয়ার করেন তথাগত। এসবের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে ২৫ বছর কাটিয়ে ফেলা একজন অভিনেত্রীকে কীভাবে অশালীন মন্তব্য করে হুমকি দেওয়া হয়, তা নিয়ে সোশ্যাল পোস্টে ক্ষোভে ফেটে পড়েন তথাগত মুখোপাধ্যায়।

খাবার,পলিটিক্স,গনধর্ষনের হূমকি,আর আমার ভয়…

আমি খুব খুব খুব ভয় পেয়ে আছি তো, তাই লেখার শুরুতেই জানাই আমার বাড়িতে…

Posted by Tathagata Mukherjee on Monday, 18 January 2021

আরও পড়ুন: পাত্র দুবাইবাসী, এবার বিয়ের পিঁড়িতে ‘নাগিন’ খ্যাত মৌনী রায়

এক সংবাদমাধ্যমকে এবিষয়ে জানাতে গিয়ে দেবলীনা জানান, এটাই রেওয়াজ। কোনও মহিলা অন্য স্বরে কথা বললেই তাঁকে এভাবে হুমকি দেওয়া হয়। বলেন, “বাবুল সুপ্রিয় এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি কলেজ লাইফে বহুবার বিফ বা গরুর মাংস খেয়েছেন, তা নিয়ে কিন্তু কোনও প্রশ্ন করা হয়নি যে উনি কেন গোমাংস খেলেন?” অনিন্দ্য চট্টোপাধ্যায় জানান, একজন নাগরিক হিসেবে তিনি কথা বলেছিলেন। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে লেখা হতে পারে তা তিনি ভাবতে পারেননি।

তথাগতর পোস্ট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra)। তিনি লেখেন, “হিন্দু ধর্মে বুঝি মহিলাদের এই ভাষায় সম্মান জানায়? বাহ চোখ জুড়িয়ে গেল। এরপরও মানুষ তুমি মূক ও বধির হয়ে থাকবে?”

Hindu dhorme bujhi mohilader ei bhashae shomman janae? Bah chokh huriye gelo. Erporo manush tumi muk o bodhir hoyei thakbe?

Posted by Sreelekha Mitra on Monday, 18 January 2021

এব্যাপারে তরুণজ্যোতি বলেন, ‘কে হুমকি দিয়েছে জানি না। ওনার বক্তব্যে আমাদের ভাবাবেগে আঘাত লেগেছে। আমরা আইনি পদক্ষেপ করবো।’

আরও পড়ুন: পায়েল-কৌশানীর ‘Super Hot’ উইন্টার শ্যুট Viral! বাড়ল উষ্ণতার পারদ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest