রবিবার মোদীর ব্রিগেডে উপস্থিত থাকতে পারেন ‘দোসর’ অক্ষয় কুমার!

আজই বিজেপিতে যোগ দিয়েছেন দীনেশ ত্রিবেদী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামিকাল কলকাতায় মোদীর হাইপ্রোফাইল ব্রিগেড। সেই নিয়ে ইতিমধ্যেই সাজাসাজো রব রাজ্য বিজেপির অন্দরে। একশের নির্বাচনকে পাখির চোখ করে এর আগেও বহুবার রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। তবে নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর এই প্রথম শহরে আসছেন মোদী। বিজেপি সূত্রের খবর, রবিবার মোদীর সভায় হাজির থাকবেন বলিউড তারকা অক্ষয় কুমার। ব্রিগেডে আসার আমন্ত্রণ গ্রহণ করেছেন খিলাড়ি কুমার।

অক্ষয় কুমারের সঙ্গে নরেন্দ্র মোদির ‘সুসম্পর্ক’ বহুচর্চিত। বিভিন্ন ইস্যুতেই মোদি সরকারের সিদ্ধান্তের সপক্ষে কথা বলেছেন অভিনেতা। ২০১৯ এ লোকসভা নির্বাচনের আগেও মোদির একান্ত সাক্ষাৎকার নিয়েছিলেন অক্ষয়। সেই সাক্ষাৎকার যথেষ্ট চর্চিত হয়। তবুও মোদীর প্রশংসা থেকে পিছিয়ে আসেননি তারকা।

আরও পড়ুন: জোটের ফাটল প্রকট ব্রিগেডের মঞ্চেই, অধীরকে ‘হক’ ছিনিয়ে নেওয়ার বার্তা আব্বাসের, শাঁকের করাত বাম নেতৃত্ব

অক্ষয়ের পাশাপাশি এদিন মোদীর সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা যেতে পারে মিঠুন চক্রবর্তীকেও। ‘ডিস্কো ডান্সার’-এর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও জোরালো হয়েছে গত মাসে তাঁর মাড আইল্যান্ডের বাসভবনে আরএসএস প্রধান মোহন ভাগবতের উপস্থিতি ঘিরে। শনিবার শহরে হাজির হয়েছেন মিঠুনদা। এই দুই তারকা মোদীর জনসভায় হাজির থেকে কী বার্তা দেন, এখন সেইদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

বিজেপি সূত্রে খবর, নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশে সবথেকে বড় চমক হতে চলেছেন বলিউডের ডিস্কো ড্যান্সার। মিঠুন চক্রবর্তীকে নিয়ে জল্পনার শুরুটা অবশ্য হয়েছে কয়েকদিন আগে। যখন মুম্বইয়ের মাড আইল্যান্ডে তাঁর বাড়িতে যান RSS প্রধান মোহন ভাগবত।

এখানেই শেষ নয়, আজই বিজেপিতে যোগ দিয়েছেন দীনেশ ত্রিবেদী। কাল মোদির সভায় দেখা যেতে পারে তাঁকে।

আরও পড়ুন: প্রাক্তন প্রেমিকার সঙ্গে স্বামীর যোগাযোগ নিয়ে দাম্পত্য কলহ! রসিকা জৈনের মৃত্যুতে নয়া তথ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest