allegation of gangrape in office party, Baguiati police arrests three person including a women

Gangrape: কর্পোরেট পার্টিতে আইটি কর্মীকে মাদক খাইয়ে গণধর্ষণ, অভিযোগ দায়ের বাগুইআটি থানায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কর্পোরেট অফিসের পার্টিতে এক সহকর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠল সেই অফিসেরই কর্মীদের বিরুদ্ধে। চিনার পার্কের একটি অভিজাত হোটেল ভাড়া নিয়ে  এক তথ্যপ্রযুক্তি সংস্থার অনুষ্ঠান চলছিল। অভিযোগ, সেই অনুষ্ঠানের ফাঁকেই হোটেলের একটি ঘরে এক তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণ করেন তাঁর সহকর্মীরা। তার আগে তাঁকে মাদক খাইয়ে অচেতন করে দেওয়া হয় বলেও অভিযোগ।

ঘটনাটি গত ১১ জুন চিনার পার্কের একটি হোটেলে ছ’তলায় চলছিল কর্পোরেট পার্টি। অফিস পার্টি চলাকালীন এই ঘটনা ঘটে বলে অভিযোগ নির্যাতিতার। পার্টির জন্য হোটেলের গোটা ফ্লোরই ভাড়া নিয়েছিল সংস্থাটি। মহিলার বয়ান অনুযায়ী, অফিস পার্টিতে তাঁর এক সহকর্মী এবং বন্ধু ভুল বুঝিয়ে একটি ঘরে নিয়ে যান। সেখানেই মাদক খাইয়ে তাঁকে একাধিক বার ধর্ষণ করেন দুই সহকর্মী।

আরও পড়ুন: Park circus Firing: দিনেদুপুরে পার্কসার্কাসে এলোপাথাড়ি গুলি, মহিলাকে খুন করে আত্মঘাতী পুলিশকর্মী

গতকাল রাতে বাগুইআটি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয় এই ঘটনায়। সেই অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বাগুইআটি থানার পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে। তাদের নাম ভাস্কর ব্যানার্জি, চিরঞ্জিত সূত্রধর, ইন্দ্রাণী দে। তরুনীর গোপন জবানবন্দি নেয়া হবে বারাসাত আদালতে। পুলিশ সূত্রে খবর, মাদকাসক্ত অবস্থায় তরুণীকে ধর্ষণ করা হয়েছিল।ধৃতদের বৃহস্পতিবারই আদালতে তোলা হবে।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই অভিযোগকারিণীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গোপন জবানবন্দি দেওয়ার জন্য তাঁকেও বৃহস্পতিবারই আদালতে নিয়ে যাওয়া হবে। পুলিশ এই ঘটনায় ওই হোটেলের কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করেছে। তাঁরা জানিয়েছেন, পার্টির সময় তরুণীকে হোটেলের ৬০২ নম্বর ঘরে ঢুকতে দেখেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Death Of Couple: কলকাতায় ঘুরতে এসে রহস্যমৃত্যু যুগলের, ফ্ল্যাট থেকে মিলল ঝুলন্ত পচা-গলা দেহ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest