Amit shah may go to house of sourav ganguly on friday

কাল গাঙ্গুলির বাড়িতে নৈশভোজে অমিত শাহ! সৌরভকে বলেছি দই-মিষ্টি খাওয়াতে : মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দু’দিনের সফরে বঙ্গ সফরে অমিত শাহ। বিধানসভা নির্বাচনের বঙ্গে বিজেপি মুখ থুবড়ে পড়ার পরে সেভাবে আর বাংলামুখী হননি কোনও বিজেপি নেতাই। এই অবস্থায় শাহের এই সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। আর এর মধ্যেই শুক্রবার রাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যাবেন শাহ। এমনটাই শোনা যাচ্ছে। নৈশভোজেই সৌরভের বেহালার বাড়িতে যেতে পারেন তিনি। ইতিমধ্যে সেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে বলে খবর।(Amit Shah likely to meet Sourav Ganguly in Kolkata at his residence) এই খবর শুনে মমতা বলেন, সৌরভকে বলেছি দই, মিষ্টি দিও। অতিথি আপ্যায়ন বাংলার সংস্কৃতি। স্বরাষ্ট্র মন্ত্রী সৌরভের বাড়িতে গেলে ক্ষতি কোথায় ? আমি ওকে বলেছি ভালো করে দই মিষ্টি খাইয়ে দিও। মন্তব্য মমতার (West Bengal Chief Minister Mamata Banerjee)।

সূত্রের দাবী অনুযায়ী, আগামীকাল, শুক্রবার সন্ধে ৭টা ১০ মিনিট নাগাদ বেহালার মঙ্গল চণ্ডী ভবনে যেতে পারেন অমিত শাহ। বিজেপি সূত্রের খবর, রাজ্য সফরে এসে সেই রাজ্যের নানান বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ করাটা বিজেপি নেতাদের ঘোষিত কর্মসূচির মধ্যেই নাকি পড়ে। তাই এই কর্মসূচিরই অংশ হিসাবে বিসিসিআই সভাপতির সঙ্গে দেখা করতে পারেন শাহ। তবে এই নিয়ে কোনও পক্ষের তরফেই সরকারিভাবে কিছু ঘোষণা করা হয়নি।

আগামীকাল, শুক্রবার সন্ধ্যায় ভিক্টোরিয়াতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন অমিত শাহ। সেই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন সৌরভ-পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। সন্ধ্যে ৭টা নাগাদ এই অনুষ্ঠান শেষ হওয়ার কথা। এরপর বিজেপির রাজ্য দফতরে নানান কর্মসূচি রয়েছে শাহ্‌’র। তবে এরই ফাঁকে নাকি তিনি চলে যাবেন সৌরভের বাড়িতে, এমনটাই জানা যাচ্ছে।
অমিত শাহ্‌’র সঙ্গে সৌরভের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভালো। শাহ-পুত্র জয় শাহ্‌’র সঙ্গেই বিসিসিআই চালাচ্ছেন দাদা। ২০১৯ সালে একবার দিল্লিতে অমিত শাহ্‌’র বাড়িতে গিয়েছিলেন সৌরভ। একুশের বিধানসভা নির্বাচনের আগেও সৌরভের বাড়িতে যাওয়ার প্রসঙ্গ উঠেছিল অমিত শাহ্‌’র। কিন্তু সেই সময় সৌরভ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় তা আর হয়ে ওঠেনি। তবে এবার সম্ভবত দেখা হতে পারে শাহ ও সৌরভের। আর তেমনটা সত্যিই হলে যে এই ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে, তা বলাই বাহুল্য।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest