পুজোর আগেই কলকাতায় আসছেন অমিত শাহ, কর্মীদের চাঙ্গা করতে যেতে পারেন উত্তরবঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক শেষে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়ে দিলেন, পুজোর আগেই একবার বাংলা সফরে আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে রাজ্যে আসতে পারেন বিজেপি সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা।

বৃহস্পতিবার দুপুরে দিল্লিতে বিজেপি শীর্ষনেতৃত্বের সঙ্গে পশ্চিমবঙ্গ রাজ্য নেতৃত্বের বৈঠকে হাজির ছিলেন অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নড্ডা, রাজ্যের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় বিজেপি নেতা শিবপ্রকাশ, অরবিন্দ মেনন ও কৈলাস বিজয়বর্গীয়। রাজ্য বিজেপির তরফে হাজির ছিলেন দিলীপ ঘোষ ও মুকুল রায়।

আরও পড়ুন : 150 সন্তানের বাবা বছর পঞ্চাশের এই লোক, লকডাউনেও হয়েছেন 5 সন্তানের বাবা

বৈঠকে ঠিক হয়েছে পুজোর আগেই কলকাতায় আসবেন অমিত শাহ। বিধানসভা নির্বাচনের রণনীতি চূড়ান্ত করতে কলকাতায় আসবেন তিনি। কলকাতায় রাজ্য সম্পাদকমণ্ডলীর উদ্দেশে ভাষণ দেবেন শাহ। তবে তিনি কবে আসবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

বিজেপি সূত্রের খবর, পুজোর আগে রাজ্যে এসে উত্তরবঙ্গে সভা করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। প্রসঙ্গত, লোকসভা ভোটে উত্তরবাংলায় তৃণমূলকে শূন্য করে জয়ধ্বজা উড়িয়ে ছিল গেরুয়া শিবির। একুশের সেই ভোট সংহত রাখতে মরিয়া বিজেপি নেতৃত্ব।

দিলীপ ঘোষ বলেন, এর আগে দিল্লি ও কলকাতায় সাংগঠনিক বৈঠক হয়েছিল। তার নির্যাস আমরা কেন্দ্রীয় নেতৃত্বের সামনে রাখলাম। সংগঠনের ধাঁচা তৈরি হচ্ছে। তাই পুজোর আগে হাওয়া তোলার জন্য কিছু কর্মসূচি নেওয়া হবে। তারপর পুজোর পর ফের নির্বাচন কেন্দ্রিক আন্দোলন, সংগঠন গড়ে তোলার কাজ চলবে।

পুজো মিটলেই পুরোদমে বিধানসভা নির্বাচনের জন্য ঝাঁপাতে চায় বিজেপি। পুজোর আগে অমিত শাহকে কলকাতায় এনে নেতাকর্মীদের উদ্দীপনা বাড়িয়ে রাখতে চায় দলের রাজ্য নেতৃত্ব।বিজেপি সূত্রে খবর, সাংগঠনিক দায়িত্বে কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, শিবপ্রকাশরা থাকলেও বাংলার ভোট আসলে অমিত শাহই দেখবেন।

তৃণমূলের বক্তব্য, বাইরে থেকে ভাড়া করা নেতা এনে বিজেপি বিধানসভা ভোটে কিচ্ছু করতে পারবে না। তা ছাড়া লোকসভায় যাঁরা ওদের কথায় বিভ্রান্ত হয়ে ভোট দিয়েছিলেন তাঁরাও বুঝতে পারছেন কী ভয়ানক শক্তি বিজেপি।

আরও পড়ুন : ভোট পাটিগণিতে দক্ষ মুকুল, আস্থা শাহ-নাড্ডার,পাচ্ছেন বাংলার বিধানসভা ভোটের দায়িত্ব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest