Arpita Mukherjee's mother is not aware of the ‘friendship’ between her daughter and partha chatterjee

Partha-Arpita Case: ‘বয়স্ক’ পার্থের সঙ্গে অর্পিতার সম্পর্ক নিয়ে কখনও প্রশ্নই জাগেনি’, বললেন মডেল-অভিনেত্রীর মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এসএসসি নিয়োগ দুর্নীতি (SSC Scam) মামলার পাশাপাশি আরও একটি বিষয় নিয়ে রাজ্যজুড়ে জোর চর্চা চলছে । তা হল পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ‘বন্ধুত্ব’ । এই নিয়ে বিভিন্ন জনের বিভিন্ন মত । তাঁদের নিয়ে মিমও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় । এসবের মাঝে এবার পার্থ-অর্পিতার ‘বন্ধুত্ব’ (Partha-Arpita Friendship) প্রসঙ্গে মুখ খুললেন অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায় (Minati Mukherjee) ।

অর্পিতার মা থাকেন বেলঘরিয়ার দেওয়ানপাড়ার পৈতৃক বাড়িতে । বহু বছর আগে অর্পিতার পৈতৃক বাড়িতে পার্থ গিয়েছিলেন বলে দাবি করেছেন মিনতিদেবী। তিনি বলেছেন, ‘‘আমাদের বাড়িতে এক বার এসেছিলেন। কলেজের অনুষ্ঠানে এসেছিলেন। সেখান থেকেই হয়তো উনি আসেন। তবে অনেক দিন আগে এসেছিলেন। সালটা মনে নেই।’’ তাঁর সঙ্গে কি পার্থর কথা হয়েছিল? অর্পিতার মায়ের জবাব, ‘‘না, আমার সঙ্গে কথা হয়নি। অর্পিতার পৈতৃক বাড়ি বলে হয়তো দেখতে এসেছিলেন।’’

স্বাভাবিকভাবেই মন্ত্রীকে বাড়িতে দেখে খানিকটা ইতস্তত বোধই করেছিলেন তিনি। তবে পার্থ চট্টোপাধ্যায়ের  সঙ্গে সামান্য কথা হয়েছিল তাঁর। মন্ত্রী জানিয়েছিলেন, তিনি অর্পিতার বাড়ি দেখতে গিয়েছেন। অল্পসময় ছিলেন সেখানে। তারপর আর পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা হয়নি বলেই দাবি মিনতিদেবীর। বর্তমানে বছর ৭০-এর সদ্য প্রাক্তন মন্ত্রীর সঙ্গে মেয়ের বন্ধুত্ব নিয়ে নানারকম আলোচনা চলছে বিভিন্ন মহলে। যদিও মেয়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের সম্পর্ক ঠিক কী, তা নিয়ে কখনওই নাকি ভাবেননি মিনতিদেবী। তাঁর মনে এই সংক্রান্ত কোনও প্রশ্নই কখনও তৈরি হয়নি বলে দাবি।

আরও পড়ুন: Bank Transaction: ATM কার্ডের বদলে আসছে টোকেন! প্রতারণা ঠেকাতে বড় সিদ্ধান্ত RBI-এর

যদিও ইডির তরফে দাবি করা হয়েছে, পার্থের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা। ইডি সূত্রে খবর, একাধিক অনুষ্ঠানে পার্থ-অর্পিতার ফ্রেমবন্দি হওয়ার ছবি ও ভিডিয়ো দেখা গিয়েছে নেটমাধ্যমে। শুধু তা-ই নয়, অর্পিতা এবং পার্থর নামে একাধিক সম্পত্তির নথিও উদ্ধার হয়েছে বলে ইডি সূত্রে দাবি।

খবর, কয়েক জন অভিনেতা বন্ধুর মাধ্যমেই না কি পার্থর সঙ্গে তাঁর আলাপ হয় বলে দাবি করেছেন অর্পিতা। সম্প্রতি অর্পিতার টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে দু’দফায় প্রায় ৫০ কোটি টাকা ও গয়না উদ্ধার করা হয়েছে। ওই টাকা পার্থর বলে জেরায় অর্পিতা দাবি করেছেন বলে ইডি সূত্রে জানা গিয়েছে। যদিও গত রবিবার জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে যাওয়ার সময় ‘আমার টাকা নয়’ বলে দাবি করেন প্রাক্তন মন্ত্রী। সূত্রের খবর, এই টাকা আসলে কার, কী ভাবে সেই টাকা অর্পিতার ফ্ল্যাটে পৌঁছল— এ সব নিয়ে নিরন্তর প্রশ্ন করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Koffee With Karan 7: ‘অন্যের যৌন জীবন নিয়ে এত কৌতূহল কীসের?’ করণকে কটাক্ষ আমির-করিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest