সৌরভকে যেন মানসিক চাপ দেওয়া না হয়, অশোকের ইঙ্গিত বুঝছেন বঙ্গবাসী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৌরভের সঙ্গে অশোক ভট্টাচার্যের সম্পর্ক একেবারে ব্যক্তিগত। অশোক সৌরভকে বলেছিলেন, “আমি চাই না তুমি রাজনীতির সঙ্গে যুক্ত হও।” রবিবার সৌরভকে উডল্যান্ডস হাসপাতাল থেকে দেখে বেরিয়ে অশোকবাবু বলে গেলেন, সৌরভের শারীরিক অবস্থা এখন ভাল। তবে ওকে যেন কেউ কোনওরকম মানসিক চাপ না দেন। বারবার কেন এমনটা বলছেন সৌরভের ‘অত্যন্ত কাছের’ এই মানুষটি, ইতিমধ্যেই তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে ইঙ্গিত বুজতে বাংলার মানুষের অসুবিধা হবার কথা নয়।

সৌরভের রাজ্যপাল-সাক্ষাৎ, দিল্লি উড়ে যাওয়া, ফিরোজ শাহ কোটলায় অমিত শাহর সঙ্গে একই মঞ্চে উপস্থিতি ঘিরে রাজনৈতিক জল্পনা চরমে ওঠে। সৌরভের সঙ্গে দিন কয়কে আগের সাক্ষাৎ প্রসঙ্গে উডল্যান্ডসে দাঁড়িয়ে অশোক ভট্টাচার্য বলেন, “ওর বাড়িতে বসেই বলেছিলাম আমি চাই না তুমি কোনও রাজনীতির সঙ্গে যুক্ত হও। তোমার যা কাজ তুমি সেটাই কর। তোমার জনপ্রিয়তা সারা ভারতবর্ষে। সেটা কিন্তু ক্রিকেটের মধ্যে দিয়ে। রাজনীতি তোমাকে কিছু দিতে পারবে না, ক্রিকেটই দিতে পারবে।”

আরও পড়ুন: বাড়তি খরচ! বেলুড় মঠ টিকিট কাউন্টার বন্ধ করছে রেল

অশোকবাবু বলেন, “আমার একটাই কথা ওর উপর অহেতুক মানসিক চাপ যেন কেউ না দেয়। কখনও কখনও এটা কিন্তু হচ্ছে।” কিন্তু কে বা কারা এমনটা করছেন? অশোক ভট্টাচার্যর প্রতিক্রিয়া, “যেভাবেই হোক না কেন আমি বলছি এটা অ্যাভয়েড করতে। অনেকেই আসছেন, অনেকেই বলছেন অনেক কিছু, অনেক শুভাকাঙ্খী দেখছি। কোনও মানসিক চাপ পড়বে এরকম যেন না হয়। এদিকটা আমাদের সকলের খেয়াল রাখা উচিৎ। এখন আমরা সবাই চাই সৌরভ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরুক।”

আজকাল বাংলায় নেতা শিকারে বেরিয়েছে মোদীর দল। তাদের দোলে জনপ্রিয় নেতার আকাল পড়েছে নিশ্চয় ! তা না হলে যাদের বিরুদ্ধে তারা দুর্নীতির অভিযোগ তুলে মিডিয়ার টিআরপি বাড়িয়েছিল, তাদের হাতে দলের পতাকা তুলে দেওয়া কেন? বিজেপি ভালো মুখ দরকার। যার ফেস ভ্যালু আছে।

মনুবাদী দল বিজেপি। স্বাভাবিক ভাবে ব্রাহ্মণ কিংবা উচ্চবর্ণের লোকই বিজেপির পছন্দ। যার দুর্নীতি থাকবে না। একটা সার্বিক গ্রহণযোগ্যতা থাকবে। বাংলায় বিজেপির এমন নেতা নেই। সে কারণে এমন ভাবমূর্তির লোকেদের সঙ্গে সম্পর্ক ঘনিষ্ট করতে চাইছে শাহ-মোদীর দল। প্রসঙ্গত বাংলায় সৌরভের মত স্বচ্ছ ভাবমূর্তি এবং বিশাল ফ্যান ফলোয়ার আর কারও নেই। তাই বিজেপি যে তাঁকে নিজেদের কাজে লাগানোর চেষ্টা করবে সেটাই স্বাভাবিক। আসলে নাম না করে সেটাই অশোক ভট্টাচার্য উল্লেখ করেছেন। এমনটাই বলছেন অনেকে।

আরও পড়ুন: সকালে মহারাজ খেলেন ছানা ও কর্ণফ্লেক্স,আপাতত ভাল আছেন সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest