বুঝতে পারেননি নিজের ভাগ্য! নিজের বাড়িতেই আগুনে পুড়ে মৃত্যু জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সবার ভাগ্যের পূর্বাভাস তিনি করতে পারতেন। কিন্তু নিজের ভাগ্যে যে অগ্নিকাণ্ড রয়েছে, সেটাই বুঝতে পারেননি জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রী। কেষ্টপুর সমর সরণিতে নিজের বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে তাঁর মৃত্যু হল।

রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ জয়ন্ত শাস্ত্রীর কেষ্টপুরের বাড়ি থেকে কালো ধোঁয়া বেরতে দেখা যায়। প্রতিবেশীরা তা দেখে হইচই করতে শুরু করেন। দরজা ধাক্কা দিতে থাকেন তাঁরা। তবে কালো ধোঁয়ার ফলে কেউই ভিতরে কিছু দেখতে পাচ্ছিলেন না। খবর দেওয়া হয় কেষ্টপুর থানায়। পুলিশ দমকলেও খবর দেয়। দমকলের ২টি ইঞ্জিন এসে ঘটনাস্থলে পৌঁছয়। ঘরের দরজা ভেঙে জ্যোতিষীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন: খাস কলকাতায় বাড়ির সামনে মদের আসর, বেধড়ক মারধরে মৃত্যু প্রতিবাদী বৃদ্ধের, ক্ষোভে ফুঁসছেন স্থানীয়রা

তবে ততক্ষণে ধোঁয়া এবং আগুনের তাপে অচৈতন্য হয়ে পড়েছেন জ্যোতিষী। প্রতিবেশীদের তৎপরতায় জ্যোতিষীকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসকরা জানিয়েছিলেন, অত্যন্ত সংকটজনক অবস্থা জ্যোতিষীর। তবে বর্তমানে মৃত্যু হয়েছে তাঁর। চিকিৎসকরা জানান, আগুনে শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে মৃত্যু হয়েছে জ্যোতিষীর।

প্রতিবেশীদের বক্তব্য অনুযায়ী, স্ত্রীকে নিয়ে কেষ্টপুরের এই বাড়িতে থাকতেন জ্যোতিষী। সম্প্রতি কৃষ্ণনগরে তাঁর স্ত্রী বাপের বাড়িতে গিয়েছেন। তাই শনিবার রাতে বাড়িতে একাই ছিলেন খ্যাতনামা জ্যোতিষী। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলেই প্রাথমিক তদন্তে অনুমান দমকল কর্মীদের।

আরও পড়ুন: করোনার জেরে পিছোল কলকাতা চলচ্চিত্র উৎসব, নতুন তারিখ ঘোষণা মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest