Site icon The News Nest

হুকিংয়ের চেষ্টায় গাছের উপর আগুনে ঝলসে গেলেন ব্যক্তি, চাঞ্চল্য ঠাকুরপুকুরে

corona death

হুকিং করার চেষ্টা করতে গিয়ে প্রাণ হারালেন এক ব্যক্তি। রবিবার সাত সকালে ঠাকুরপুকুর থানা (Thakurpukur Police Station) এলাকার এমন ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ঘটনার তদন্ত করছে পুলিশ।

ছুটির দিনে সকালে জোকার (Joka) কাছে ডায়মন্ড হারবার রোডের উপর এক ব্যক্তিকে হঠাৎই গাছের উপর জলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। তাঁরাই সঙ্গে সঙ্গে দমকলকে খবর দেন। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভায়।কিন্তু ততক্ষণে সেই ব্যক্তি পুরোপুরি ঝলসে গিয়েছেন। পুরো পুড়ে গেছে। স্থানীয় বাসিন্দারা মনে করছেন, গাছের উপর উঠে ইলেকট্রিক তারের হুকিং খোলার চেষ্টা করছিলেন ওই ব্যক্তি। তড়িতাহত হয়েই ওই ব্যক্তির মৃত্যু হয়ে থাকতে পারে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে ঠাকুরপুকুর থানার পুলিশ। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তিনি স্থানীয় কিনা জানতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এমনটা নতুন নয়। এর আগেও হুকিংয়ের চেষ্টায় প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রশ্ন উঠছে, দক্ষিণ কলকাতার ঠাকুরপুকুরের মতো এলাকায় কীভাবে দিনেদুপুরে রমরমিয়ে ইলেকট্রিক তার হুকিং চলছে? কেন এমন অভ্যাস বন্ধ করতে কোনও কড়া পদক্ষেপ করা হচ্ছে না? এ থেকে বড় কোনও অঘটনের আশঙ্কাও প্রকাশ করেছেন স্থানীয়রা।

Exit mobile version