‘Best Birthday Gift’, Srabanti Celebrates Chief Minister Mamata Banerjee’s Best Wishes

‘জন্মদিনের সেরা উপহার’, মুখ্যমন্ত্রী Mamata Banerjee’র শুভেচ্ছাবার্তা পেয়ে উল্লসিত Srabanti

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩৪ বছরে পা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ১৩ আগস্ট ছিল জন্মদিন। জন্মদিনটা নিজের মতো করে কাটিয়েছিলেন। পেয়েছেন অনেক উপহারও । তবে সেরা উপহার হিসেবে পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) লেখা চিঠি। ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন সেই চিঠির ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

আরও পড়ুন : মার্কিন কূটনীতিবিদদের উপস্থিতিতে মাত্র ৪৫ মিনিটে ক্ষমতা বদল! প্রায় দু’দশক পর কাবুলে তালিবান সরকার

বিজেপির (BJP) তারকা সদস্য শ্রাবন্তী। যে চিঠি তিনি শেয়ার করেছেন, তাতে মুখ্যমন্ত্রী লিখেছেন, “প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো।” মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা শেয়ার করেই অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য লিখেছেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার…ধন্যবাদ দিদি।”

একসময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে একুশের ভোটের (West Bengal Election) আগে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থা হন। সেখানে তাঁর বিপরীতে ছিলেন রাজ্যের বর্তমান শিল্প ও বাণিজ্য মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। হেভিওয়েট প্রার্থীর কাছে হেরে যান শ্রাবন্তী। ভোটের পর থেকে আর তেমন কোনও রাজনৈতিক কর্মসূচিতে দেখা যায়নি বিজেপির তারকা সদস্যকে। এরই মধ্যে তাঁর ইন্ডাস্ট্রির সহ-অভিনেত্রী তথা ভাল বন্ধু তনুশ্রী চক্রবর্তী রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেছেন। তবে শ্রাবন্তীর তরফ থেকে এখনও তেমন কোনও ঘোষণা পাওয়া যায়নি। তবে মুখ্যমন্ত্রীর এই চিঠি শেয়ার করার পরই প্রশ্ন উঠেছে, তাহলে কি অভিনেত্রী দল বদল করতে চাইছেন? জনমনে উঁকি দিচ্ছে প্রশ্ন।

আরও পড়ুন : স্বাধীনতা দিবসে ত্রিপুরায় ফের ‘আক্রান্ত’ তৃণমূল,দোলা-অপরূপার গাড়িতে হামলার অভিযোগ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest