Bhabanipur By-Poll: Returning officer issues notice to Priyanka Tibrewal for violation

Bhabanipur By-Poll: মনোনয়নে ধুনুচি নাচ নেচে কমিশনের কোপে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার ভবানীপুরের উপনির্বাচনে (WB By-Election) বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ। কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল। এর পরই বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের (Priyanka Tibrewal) জবাব চেয়ে চিঠি পাঠাল কমিশন। বুধবার এই চিঠি পেয়েছেন প্রিয়াঙ্কা। যদিও তৃণমূলের (TMC) করা অভিযোগের কোনও সারবত্তা নেই বলেই জানিয়েছেন তিনি। প্রিয়াঙ্কার কথায়, “তৃণমূল ভয় পেয়েছে, তাই যেনতেন প্রকারেণ আমার প্রচার বন্ধ করতে চাইছে।”

সোমবার মনোনয়নপত্র জমা দেন প্রিয়ঙ্কা। বিজেপি নেত্রী এলগিন রোডের গোলবাড়ি মন্দিরে পুজো দিয়ে ঢাকঢোল পিটিয়ে, ধুনুচি-নাচ নেচে আলিপুরের সার্ভে বিল্ডিংয়ে গিয়ে মনোনয়ন জমা দেন। তা নিয়েই আপত্তি তুলেছে তৃণমূল। নিয়ম অনুযায়ী, প্রার্থীর সঙ্গে ৫০ জনের বেশি মানুষ থাকতে পারবেন না। প্রিয়াঙ্কা সেই বিধি ভেঙেছেন বলে অভিযোগ করা হয়েছে। তার প্রেক্ষিতেই রিটার্নিং অফিসার এই নোটিস জারি করেছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Bhabanipur By-Election: ২৫-এর পল্লি থেকে ১৬ আনা মসজিদ এলাকা, আচমকাই ভোট-প্রচারে মমতা

বিষয়টি নিয়ে প্রিয়ঙ্কার নির্বাচনী এজেন্ট সজল ঘোষ বলেন, ‘‘কমিশন জানতে চেয়েছেন আমরা কোভিড বিধি মেনেছি কি না। আমরা কমিশনকে তার উত্তর দেব। আমরা কোভিড বিধি বজায় রেখেছিলাম। কিন্তু প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে কেউ আশীর্বাদ করলে বা দেখতে এলে তাতে যে জন সমাগম হয় তার দায় ওঁর নয়।’’

প্রিয়াঙ্কার দাবি, “আমি চিঠি পেয়েছি। জবাব দেব। তবে কোনও নিয়ম আমি ভাঙিনি। শুভেন্দুদা আমার গাড়িতে ছিলেন। অর্জুন সিং, দীনেশ ত্রিবেদীরা অন্য গাড়িতে সোজা কমিশনের অফিসে পৌঁছেছিল। রাস্তায় ক’টা গাড়ি থাকবে, কারা আসবে, যাবে, সেটা দেখার দায়িত্ব আমার নয়। কমিশনের অফিসের বাইরে যখন ভিড় জমেছিল, তখন জমায়েতকারীদের সরিয়ে দেওয়া হয়নি কেন?”

আরও পড়ুন: বাঙালি খাবারে মজলেন সোনার ছেলে নীরজ,কলকাতায় এসে খেলেন ইলিশ-চিংড়ি থেকে দই-মিষ্টি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest