করোনা আক্রান্ত সস্ত্রীক মুকুল রায়, হাসপাতালে ভর্তি BJP নেতার স্ত্রী

বৃহস্পতিবারই করোনা আক্রান্ত মা-কে হারালেন বামপন্থী যুবনেতা শতরূপ ঘোষ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা সংক্রমণ (Coronavirus) পিছু ছাড়ছে না রাজনৈতিক ব্যক্তিত্বদের। বিধানসভা নির্বাচনের প্রচারপরব থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক নেতৃত্বরাই অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁদের মধ্যে কেউ কেউ সম্পূর্ণ সুস্থও হয়ে গিয়েছেন। কারও পরিবারে নেমে এসেছে চরম বিপদ। নির্বাচন মিটলেও এখনও সেই ধারা অব্যাহত।

মারণ ভাইরাসের সংক্রমণকে কিছুতেই বাগে াণ যাচ্ছে না। নতুন করে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ তথা নামি ব্যক্তিত্ব। এবার সেই তালিকায় নাম জুড়ে গেল বিজেপি নেতা মুকুল রায়ের (Mukul Roy)। কিছুদিন ধরে শারীরিক সমস্যা দেখা দিয়েছিল তাঁর। তবে সংক্রমণের উপসর্গ দেখা দিতেই, করোনা টেস্ট করান। আর সঙ্গে সঙ্গেই তাঁর করোনা রিপোর্ট পজেটিভ (Corona Positive) ধরা পড়ে।

সূত্রের খবর, মুকুল রায়ের শরীরে সেভাবে কোভিডের কোন উপসর্গ দেখা না গেলেও গুরুতর অসুস্থ তাঁর স্ত্রী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

আরো পড়ুন: ভরদুপুরে নামল আঁধার তুমুল বৃষ্টি, ৩ জেলায় বাজ পড়ে মৃত ৫

এর আগে দলের বিরোধী দলনেতা নির্বাচনের সময়ই জানা যায় অসুস্থ বলে দায়িত্ব নেননি মুকুল। তখন অবশ্য বোঝা যায়নি তিনি কতটা অসুস্থ। উল্লেখ্য, ২০২০ সালের শেষের দিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল রায়। বাইপাসের ধারের একটি হাসপাতালে অস্ত্রোপচারও হয় তাঁর।অন্যদিকে বৃহস্পতিবারই করোনা আক্রান্ত মা-কে হারালেন বামপন্থী যুবনেতা শতরূপ ঘোষ। বৃহস্পতিবার সকাল ৬ টা ৪০ মিনিটে প্রাণ হারান শতরূপের মা, শীলা ঘোষ। করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কোভিড পজিটিভ ছিলেন শতরূপের বাবাও। তিনি সুস্থ হয়ে উঠলেও মা-কে চিরতরে হারালেন এই যুবনেতা।

বিধানসভা নির্বাচন চলাকালীন উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু, পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসিত হালদার, করিমপুরের বিজেপি প্রার্থী আক্রান্ত হন করোনাভাইরাসে। আবার বরানগরের বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পার্নো মিত্রও আক্রান্ত হয়েছিলেন। করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক ঘরবন্দি ছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। অন্যদিকে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূলের ব্রাত্য বসুও। নতুন সরকারের শিক্ষামন্ত্রী হিসেবে শপথ গ্রহণ তাই হোম আইসোলেশন থেকে ভার্চুয়ালি সারতে হয়েছে তাঁকে। করোনা আক্রা্ন্ত হয়ে মারা যান খড়দহের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজল সিনহা। মৃত্যু হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের দুই সংযুক্ত মোর্চার দুই প্রার্থীরও।

আরো পড়ুন: PM Kisan Samman Nidhi: প্রথম কিস্তির ২ হাজার পেলেন বাংলার কৃষকরা! ১৮ হাজার কোথায় গেল, প্রশ্ন তৃণমূলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest