‘সহবাসের অভিযোগ মিথ্যে’, দলেরই নেত্রীর বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি বিজেপি নেতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন দক্ষিণ কলকাতার বিজেপি সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায় (Somnath Bandhopadhyay)। তাঁর দাবি, তরুণীর অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। সমস্তটাই রাজনৈতিক ষড়যন্ত্র। অভিযোগকারিণীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও এদিন জানিয়েছেন অভিযুক্ত বিজেপি নেতা।

আরও পড়ুন : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফোর্ট উইলিয়ামে কর্মরত সেনা আধিকারিকের

বিজেপি (BJP) সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে হরিদেবপুর থানায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগ দায়ের করেন বিজেপির টিচার সেলের সদস্য এক তরুণী। ওই তরুণীর অভিযোগ ছিল যে, তাঁর স্বামী মারা যাওয়ার পর সেই সুযোগকে কাজে লাগিয়েই নিউ আলিপুরের জ্যোতিষ রায় রোডের বাসিন্দা সোমনাথ বন্দ্যোপাধ্যায় সম্পর্ক তৈরি করেন তাঁর সঙ্গে।

২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত একাধিকবার তরুণীর সঙ্গে সহবাসও করেন ওই বিজেপি নেতা। ধর্ষণও করেন বলে অভিযোগ তরুণীর। তরুণীর অভিযোগ তার কাছ থেকে ৫০ হাজার টাকাও নেন অভিযুক্ত। যা ফেরত চাইতেই হুমকির মুখে পড়তে হয় অভিযোগকারিণীকে। পরবর্তীতে বিয়ের জন্য চাপ দিতেই পুরোপুরি বেঁকে বসে সোমনাথ।

ওই বিজেপি নেতার কথায়, তিনি এখন দক্ষিণ কলকাতার সভাপতি হয়েছেন বলেই তাঁর বিরুদ্ধে যড়যন্ত্র করা হচ্ছে। পাশাপাশি, এদিন তিনি বলেন, অভিযোগকারিণীর বিরুদ্ধে মানহানির মামলা করা হবে। তরুণী জানিয়েছেন, FIR করার পর বারবার ফোনে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : দিলুদার পায়ের বল কেড়ে গোল দেবার মরিয়া চেষ্টা রেফারির, চাপে টিম বেঙ্গল গেরুয়া

Gmail
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest