BJP MLA Hiran Chatterjee at TMC office, Viral Video

Hiran Chatterjee : অভিষেকের দফতরে হিরণ,পদ্ম ছেড়ে ফের কি ঘাসফুলে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খবর রটেছিল আগেই। বিজেপি বিধায়ক হিরণ (HIRAN CHATTERJEE) না কি তৃণমূলে ঢুকতে চাইছেন। তৃণমূলের পক্ষ থেকেও বলা হয়েছিল, একাধিক বিজেপি নেতানেত্রী যোগ রাখছেন জোড়াফুল শিবিরের সঙ্গে। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (ABHISHEK BANERJEE) আগেই বলেছিলেন, ৫ সেকেণ্ডের জন্য দরজা খোলার কথা। ইঙ্গিত দিয়ছিলেন, বাছাই করে দলে নেওয়ার। তারপরে আজ প্রকাশ্যে এল তৃণমূল দফতরে হিরণের ছবি। মানে, তৃণমূলে প্রত্যাবর্তন?

শুক্রবার তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা কো-অর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে হিরণের একটি ছবি ‘ভাইরাল’ হল। ছবিটি দেখে মনে হচ্ছে, সেটি তৃণমূলের কোনও দফতরে বসে তোলা হতেই পারে। এই ছবি নিয়ে রাজ্য রাজনীতিতে নতুন করে শোরগোল শুরু হয়েছে।ছবিটির সত্যতা অজিত মেনে নিয়েছেন।

শুক্রবার থেকে দুর্গাপুরে বিজেপির যে রাজ্য কর্মসমিতির বৈঠক শুরু হয়েছে, সেখানে হিরণ হাজির ছিলেন না। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অবশ্য বলেছেন, ‘‘এটি পদাধিকারীদের বৈঠক। হিরণের এখানে থাকার কথা নয়।’’ দলের মুখপাত্র মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, ‘‘হিরণ বিদেশে যাবেন। তাই শনিবারের বৈঠকে তিনি উপস্থিত থাকতে পারবেন না।’’

অজিত মাইতির অবশ্য দাবি, “একজন রাজনৈতিক নেতার অন্য রাজনৈতিক দলের কার্যালয়ে উপস্থিতি নিশ্চয়ই অকারণে নয়। তবে আমি দলের কাছে প্রতিজ্ঞাবদ্ধ থাকায় এখনই সবটা বলতে পারব না। এটুকু বলতে পারি, হিরণ নিশ্চয় দলে আসতে চেয়েছেন বলেই আলোচনা হয়েছে। সেখানে আমিও ছিলাম।’’ তিনি যোগ করেন, ‘‘হিরণকে( Hiran Chatterjee) দলে নেওয়া হবে কি না, সেই সিদ্ধান্ত অভিষেকই নেবেন।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest