রাকেশকে নিয়ে বেসুরো রূপা, উনি মুখপাত্র নন,ঢোঁক গিলে বললেন দিলীপ

রাকেশ সিংয়ের গ্রেফতারি প্রসঙ্গে রূপার প্রতিক্রিয়া, ‘‌পুলিশ যা করেছে ঠিক করেছে।’‌
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাকেশের গ্রেফতারি নিয়ে দলের অস্বস্তি বাড়ালেন বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। ফলে ড্যামেজ কন্ট্রোলে এগিয়ে আসতে হল দিলীপকে। বিধানসভা নির্বাচনের দোরগোড়ায় পামেলা গোস্বামী–রাকেশ সিং কাণ্ডে ব্যাকফুটে গিয়েছে গেরুয়া শিবির। এই সবকিছুর নেপথ্যে ষড়যন্ত্র রয়েছে বলে অভিযোগ করেছে রাজ্য বিজেপি। কিন্তু তাতেও ড্যামেজ কন্ট্রোল করা যাচ্ছে না। পথে নামার হুমকিও দিয়ে রেখেছেন দিলীপ ঘোষরা।

এই পরিস্থিতিতে বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হল বিজেপির অন্দরেই। এমনকী অস্বস্তি বেড়েছে গেরুয়া শিবিরের। রূপার প্রতিক্রিয়া, ‘‌পুলিশ যা করেছে ঠিক করেছে।’‌ এই মন্তব্যে আড়াআড়িভাবে ভাগ হয়ে গিয়েছে বিজেপি রাজ্য নেতৃত্ব।

আরও পড়ুন: অভিনব প্রতিবাদ: পেট্রল-ডিজেলের লাগামহীন দাম বৃদ্ধি, ই-স্কুটারে করে নবান্ন গেলেন মমতা

রাকেশ সিংহ গ্রেফতারি প্রসঙ্গে বিজেপির রাজ্যসভার সাংসদ রুপা গাঙ্গুলির (Rupa Ganguly)’র মন্তব্যে ঘিরে বিতর্ক শুরু হল বিজেপির অন্দরেই। রূপার কথায়, পুলিশ যা করেছে ঠিক করেছে।এদিন সাংবাদিকরা রুপাকে জিজ্ঞাসা করেন, সিবিআইয়ের পালটা হিসেবেই কি রাকেশকে গ্রেফতার? যা নিয়ে বিজেপির নেত্রীর প্রতিক্রিয়া, ‘কেউ অন্যায় করলে পুলিশ গ্রেফতার করবে।’ রূপার এই মন্তব্যের প্রেক্ষিতে আবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)-এর মন্তব্য, “উনি তো দলের মুখপাত্র নন।”

মঙ্গলবার পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার করা হয় বিজেপি নেতা রাকেশ সিংকে। তারপর তাঁকে আলিপুর আদালতে তোলা হলে আপাতত বিজেপি নেতাকে ১ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য জানান, সবাই বুঝতে পারছে নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস রাজনীতি করছে।

বিজেপি নেতার গ্রেফতারি নিয়ে রূপার প্রতিক্রিয়া চেয়েছিলেন সাংবাদিকরা। তা নিয়ে কার্যত বিজেপির (BJP) উল্টোপথে গিয়ে রূপা বলেছেন, “সিপিএম (CPM), কংগ্রেস (Congress), বিজেপি (BJP) বলে কিছু বুঝিনা। পাল্টা বলেও কিছু বুঝি না। অন্য়ায় করলেই গ্রেফতার।”

পাশাপাশি মাদক কাণ্ডে ধৃত বিজেপি নেতাকে তিনি চেনেন না বলেও জানান। তাঁর কথায়, “আমি জানি না। চিনিও না কে এই রাকেশ সিং। সিপিএম, কংগ্রেস, বিজেপি, তৃণমূল বুঝিনা। যেখানে অন্যায় (হবে) সেখানে পুলিশ গ্রেফতার করবে।” তিনি আরও যোগ করেন, বাংলায় অন্যায় করতে দেওয়া হবে না। অন্যায় দেখলে মেনে নেওয়াও হবে না। যদিও দিলীপ ঘোষ বলছেন, রূপা যা বলেছেন সেটা তাঁর ব্যক্তিগত মত।

আরও পড়ুন: রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে ১৩৯ বছরের ৬টি শোবার ঘর! অভিনব দৃশ্য দেখতে রাস্তায় ভিড়, দেখুন ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest