BJP State President Dilip Ghosh Plays Football In Khela Hobe Diwas

Khela Hobe দিবস উদযাপনে ফুটবলে মাতলেন স্বয়ং Dilip Ghosh!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মমতা সরকারের উদ্যোগে বাংলার পাড়া পাড়ায় চলছে ‘খেলা হবে’ দিবস। তার মাঝেই খেললেন দিলীপ ঘোষ। বল পায়ে ড্রিবলিং, ডজ। সঙ্গে জালেও জড়ালেন বল।

প্রায় প্রতিদিন সকালে ইকো পার্কে (Eco Park) শরীরচর্চা করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ‘খেলা হবে’ দিবস উপলক্ষে এদিন তিনি বলেন, “বাকিরা ডায়লগ দেয়। আমি গোল দিই।” ছোটবেলা নিয়ে বেশ নস্ট্যালজিক হয়ে পড়েন তিনি। তবে তা সত্ত্বেও শাসকদল তৃণমূলকে (TMC) বিঁধতে ভোলেননি। বিজেপি রাজ্য সভাপতি বলেন, “আমরা ছোটবেলা থেকে ফুটবল (Football) খেলছি। কখনও কাদার উপর বাতাবি লেবু আবার কখনও প্লাস্টিক দিয়ে বেঁধে খেলতাম। ওরা খেলাকে রাজনীতি ও হিংসার পর্যায়ে নিয়ে গিয়েছে। সিন্ডিকেট, কাটমানির খেলায় নিয়ে গিয়েছে। আমরা চাই ফুটবল খেলা হোক। নতুন প্রজন্ম শরীরচর্চা করুক। বাংলার সম্মান আরও বাড়ুক। ফুটবল খেলছি। গতকাল ক্রিকেটও (Cricket) খেলেছি। কিছু না কিছু রোজ করি।”

আরও পড়ুন: Kanyashree: ‘‌অনুবাদ করতে গেলে এমন একটু হয়’, দিলীপের সাফাইয়ে বাড়ল আরও বিতর্ক

স্বাধীনতা দিবসে (Independence Day 2021) বিকেলে রাজভবনে চা চক্রে যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই ছিলেন বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিলীপ ঘোষের কথা হয়। শরীরচর্চা করার অভ্যাসের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। নবান্নে (Nabanna) চায়ের আসরে আমন্ত্রণও করেন তিনি। এ প্রসঙ্গেও এদিন মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বলেন, “কুশল বিনিময় হয়েছে। শরীরচর্চার বিষয়ে কথা হয়েছে। কী খাই, কতক্ষণ হাঁটি এসব কথা হয়েছে। উনি বলেছেন একদিন নবান্নে আসতে। আমি বলেছি যাব।”

তাঁর এই ফুটবল খেলা প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, ‘দিলীপ দা তৃণমূলের খেলা হবে দিবসে সমর্থন করে খেলেছেন। এটা খুব ভালো কথা। সকালবেলা ফুটবল খেলে উদ্বোধন করে দিয়েছেন।’

আরও পড়ুন: নবান্নে চা খেতে দিলীপ ঘোষকে ডাকলেন মমতা, আমন্ত্রণ বাড়ির পুজোতেও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest