BMW car runs over a pedestrian woman in ballygunge circular road

Ballygunge: বিলাসবহুল গাড়ি পিষে মারল পথচারীকে, গ্রেফতার তরুণী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবারের বিকেলে বালিগঞ্জ সার্কুলার রোডে মর্মান্তিক দুর্ঘটনা। বিলাসবহুল গাড়ি পিষে মারল পথচারীকে। রক্তে ভেসে গিয়েছে রাস্তা। ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে বালিগঞ্জ থানার পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ঘাতক গাড়ির চালককে।

রবিবার বিকেলে একটি বিলাসবহুল গাড়ি নিয়ে বেরিয়েছিলেন ওই তরুণী। পাশে ছিলেন তাঁর বোন এবং পিছনে আরও এক জন। এজেসি বোস রোড থেকে বালিগঞ্জ সার্কুলার রোডে দিয়ে যাচ্ছিলেন তিনি। সেখানেই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে গাড়ি ধাক্কা মারে রাস্তার পাশে পার্ক করা দু’টি গাড়িতে। তার পর ফুটপাথে উঠে পথচারী মহিলাকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পিকনিক গার্ডেনের বাসিন্দা বছর ৪৫-এর ষষ্ঠী দাসের।  গাড়ির স্টিয়ারিংয়ে থাকা তরুণীকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: Partha-Arpita Case: ‘বয়স্ক’ পার্থের সঙ্গে অর্পিতার সম্পর্ক নিয়ে কখনও প্রশ্নই জাগেনি’, বললেন মডেল-অভিনেত্রীর মা

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে দেহটিকে। পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। জানা গিয়েছে, গাড়ির চালক একজন মহিলা । পুলিশ জানিয়েছে, রবিবার, ছুটির দিন বিকেলে ‘জয় রাইড’-এ গাড়ি নিয়ে বেরিয়েছিল অভিযুক্ত মহিলা চালক । কিন্তু, বালিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে পরপর দুটো গাড়িকে ধাক্কা মারেন । এরপর পথচারীকে পিষে দেয় গাড়িটি । প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির গতি খুব বেশি ছিল ।

ঘাতক গাড়ির চালককে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে । তাঁকে জিজ্ঞাসাবাদ করছে বালিগঞ্জ থানার পুলিশ ।

আরও পড়ুন: Indian Museum: জাদুঘরে এলোপাথারি গুলি, নিহত এক জওয়ান, আটক আততায়ী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest