Site icon The News Nest

হাতের তালুতে সুইসাইড নোট লিখে আত্মঘাতী অন্তঃসত্ত্বা গৃহবধূ

sucide scaled

টালিগঞ্জে (Tollygunge) শ্বশুরবাড়িতে ‘আত্মঘাতী’ অন্তঃসত্ত্বা বধূ। ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে দেহ। সুইসাইড নোটে শাশুড়িকেই আত্মহত্যার জন্য দায়ী করেছেন মৃতা। পুলিশের জালে মহিলার স্বামী ও শাশুড়ি।

মৃতার নাম পূজা চন্দ ৷ দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি ৷ বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলিকাতার টালিগঞ্জ এলাকার বাড়ি থেকে ওই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তাঁর নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ওই অন্তঃসত্ত্বা মহিলা আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে পুলিশ এসে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে ৷ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ৷ মৃতা নিজের হাতে একটি সুইসাইড নোটও লিখে গিয়েছেন। সেখানে লেখা, “আমার মৃত্যুর জন্য শাশুড়ি দায়ী ৷”

জানা গিয়েছে, বিয়ের পর থেকেই পুজার উপর অত্যাচার চালাত শ্বশুরবাড়ির সদস্যরা। পণের জন্য চাপ দেওয়া হত। সেই কারণেই আত্মহত্যার পথে বেছে নেন। মৃতার বাবা মেয়ের শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, প্রাথমিকভাবে মনে করা হয়েছে আত্মঘাতী হয়েছেন পুজা। তবে ময়নাতদন্তের রিপোর্ট এখনও মেলেনি। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

৩০৪ বি ধারায় মামলা শুরু করেছে পুলিশ। পণের জন্য শ্বশুরবাড়ি থেকে কোনও চাপ দেওয়া হচ্ছিল কি না, তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এক পুলিশকর্তা। এই ঘটনায় বৃহস্পতিবার পূজার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গ্রেফতার করা হয় তাঁর শাশুড়িকেও।

Exit mobile version