Site icon The News Nest

Christmas 2020: শহর কলকাতায় উত্সবের আমেজে…দেখুন ছবি

WhatsApp Image 2020 12 25 at 4.35.09 PM 1

বড়দিনে জাঁকিয়ে শীত শহরে। হাওয়া অফিস বলছে বছর শেষেও বজায় থাকবে ঠান্ডা। বৃহস্পতিবারের থেকে শুক্রবার তাপমাত্রার পারদ আরও খানিকটা কমেছে। তার তাই হুজুগে রাজ্যবাসীও বেরিয়ে পড়েছে বড়দিন পালনে।

বড়দিনের আবহে সেজে উঠেছে কলকাতা। কে বলবে মহামারি চলছে! শুক্রবারের সকালে নিউ নর্মাল ক্রিসমাসে উত্সবের রোশনাই শহরজুড়ে।

রেস্তরাঁ, পানশালাগুলিতে যথেষ্টই লোকজন ছিল। সেন্ট পলস ক্যাথিড্রাল থেকে চিড়িয়াখানা, ময়দান কিংবা ভিক্টোরিয়া, সকাল হতে অনেকেই বেরিয়ে পড়েছেন শীতের আমেজ উপভোগ করতে।

আরও পড়ুন: ঠিক কবে থেকে শুরু হল ক্রিসমাস ট্রি সাজানোর রীতি? বড়দিনের আগে জেনে নিন এই তথ্যগুলি

পার্ক স্ট্রিটে ভিড় বেড়েছিল বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই। বড়দিনের ভিড় সামলাতে পার্ক স্ট্রিট, ক্যামাক স্ট্রিট থেকে ধর্মতলা চত্বরে অতিরিক্ত পুলিস মোতায়েন করা হয়েছে। এছাড়াও থাকছে সাদা পোশাকের পুলিসি নজরদারি।

ইকো পার্ক, সায়েন্সিটি, চিড়িয়াখানা থেকে সর্বত্রই ভিড় নজরে আসছে। শীতের আমেজ মেখে খুদেদের নিয়ে ইতিমধ্যেই বেরিয়ে পড়েছেন অনেকেই।

পার্ক স্ট্রিট, ক্যামাক স্ট্রিট, ধর্মতলা-সহ কলকাতার গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হবে। শহরে প্রায় ৫ হাজার পুলিশ মোতায়েন করা হবে বলে পুলিশ সূত্রের খবর। ‘ওয়াচ টাওয়ার’-এর মাধ্যমে নজরদারির পাশাপাশি সাদা পোশাকে রাস্তায় থাকবে পুলিশ। কলকাতায় রাত ৩টে পর্যন্ত খোলা থাকবে নাইট ক্লাব, রেস্তরাঁ এবং পানশালা। বড়দিনে উৎসবের আমেজে মাতলেও, করোনার নিয়মবিধি মেনে চলতে হবে।

আরও পড়ুন: বাড়ি আসলে কোথায়? কে আসলে তিনি? ক্রিসমাস ইভের আগে জানুন সান্তা-র অজানা গল্প…

Exit mobile version