Site icon The News Nest

বিজেপি যুব মোর্চার কর্মসূচি ঘিরে ব্যাপক অশান্তি, গ্রেপ্তার সৌমিত্র খাঁ, ধুন্ধুমার ফুলবাগান

ওয়েব ডেস্ক: বিজেপি যুব মোর্চার সভাপতির পদ পাওয়ার পর থেকেই পথে নেমে ঝড় তুলছেন সাংসদ সৌমিত্র খাঁ। শহর হোক বা গ্রাম, কিছুই বাদ দিচ্ছেন না তিনি। সোমবার তেমনই বিক্ষোভে উত্তাল হল কলকাতার ফুলবাগান মোড়। সেখানে সৌমিত্র খাঁকে গ্রেফতার করে পুলিশ। সায়ন্তন বসু ঘটনাস্থলে পৌঁছতে গেলে তাঁকেও গ্রেফতার করা হয় বলে অভিযোগ। এ নিয়ে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে ফুলবাগান চত্বরে।

আরও পড়ুন : হচ্ছে না অন্য রোগের চিকিৎসা, সাগর দত্তে কোভিড হাসপাতালের বিরোধিতায় ধুন্ধুমার

বিধানসভা নির্বাচনের আগে দলের কর্মীদের মনোবল চাঙ্গা রাখতে রোজ গ্রেফতার হওয়ার লক্ষ্য নিয়েছেন সৌমিত্র খাঁ। শনিবার ঘটনাটি ঘটল কলকাতার ফুলবাগান মোড়ে। এদিন সেখান থেকে পদযাত্রা করে এন্টালিতে ডেপুটি কমিশনারের দফতরে স্মারকলিপি জমা দেওয়ার কথা ছিল তাদের। বিজেপি কর্মীদের ফাঁসানো হচ্ছে এই অভিযোগে স্মারকলিপি দেওয়ার পরিকল্পনা ছিল বিজেপির। 

সৌমিত্রর গ্রেফতারের প্রতিবাদে ফুলবাগান মোড়েই অবস্থান বিক্ষোভে বসেন যুব মোর্চার কর্মী, সদস্যরা। কিন্তু পুলিশ তাঁদের সেখান থেকেও উঠিয়ে দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। দু পক্ষের মধ্যে কার্যত হাতাহাতি শুরু হয়। বিক্ষোভ অবস্থানে যোগ দিতে যান রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। অভিযোগ, তাঁকেও সেখান থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিন ফুলবাগান থেকে মিছিল শুরু করতেই বাধা দেয় পুলিশ। সেখানে পুলিশকর্মীদের সঙ্গে হাতাহাতিতে জড়ান যুব মোর্চার কর্মীরা। এর পরই সৌমিত্র খাঁকে গ্রেফতার করে পুলিশ। এর পর রাস্তার ওপরেই অবস্থানে বসে পড়েন বিজেপি কর্মীরা। 

আরও পড়ুন : মনে কষ্ট? লুকিয়ে না রেখে আমাদের বলুন, সাহায্যের হাত বাড়াল কলকাতা পুলিশ

Exit mobile version