CM MAMATA BANERJEE INVITES BJP DILIP GHOSH TO NABANNA FOR TEA

নবান্নে চা খেতে দিলীপ ঘোষকে ডাকলেন মমতা, আমন্ত্রণ বাড়ির পুজোতেও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নবান্নে চা খেতে দিলীপ ঘোষকে আমন্ত্রণ জানালেন স্বয়ং মমতাই। এমনকী তাঁর বাড়ির কালীপুজোয় যাওয়ায় জন্যও দিলীপ ঘোষকে আগাম আমন্ত্রণ জানিয়ে রাখলেন মুখ্যমন্ত্রী। গোটা বিষয়টি রবিবার ঘটেছে রাজভবনে, রাজ্যপালের ডাকা চা চক্রে।

রাজভবনে রবিবার স্বাধীনতা দিবসের চা-চক্রে বিজেপির তরফে হাজির ছিলেন দিলীপ ঘোষ, তথাগত রায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, দিলীপ ও তথাগতর সঙ্গে বেশ কিছুক্ষণ সৌজন্য বিনিময় হলেও শুভেন্দুর সঙ্গে কোনও কথা হয়নি মমতার। তবে, দিলীপ ঘোষের সঙ্গেই সবচেয়ে বেশি কথা হয়েছে মমতার। প্রাতর্ভ্রমণ, শরীরচর্চাই ছিল সেই আলোচনার মূল বিষয়।

আরও পড়ুন : কাবুল দখলের পর ভারত সরকারের বন্ধুত্ব চাইল ‘নয়া’ তালিবান

এর আগে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর নেতৃত্ব বাম প্রতিনিধিদল গিয়েছিল নবান্নে। সে সময় চা ও ফিশ ফ্রাই খাইয়েছিলেন মমতা। সেই পর্ব বাংলা রাজনীতিতে ফিশফ্রাই পর্ব নামেই অভিহিত। কিন্তু বিজেপির সঙ্গে রাজ্য সরকারের যে সংঘাত, তাতে দিলীপ ঘোষ নবান্নে গিয়ে কবে চা মুখে তোলেন, সেটাই এখন দেখার।

রাজনৈতিক মহল বলছে, বিরোধিতা থাকলেও বারবার এ রাজ্যের সিপিএম বা কংগ্রেস নেতাদের প্রতি সৌজন্য দেখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যই হোক, বা বামপন্থী শিল্পী হিসেবে পরিচিত সৌমিত্র চট্টোপাধ্যায়-সৌজন্যতার কখনও অভাব হয়নি তৃণমূল নেত্রীর। তবে, প্রতিদিন তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ানো বিজেপির রাজ্য সভাপতিকে যেভাবে চায়ের আমন্ত্রণ জানালেন মুখ্যমন্ত্রী, তা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

আরও পড়ুন : Afghanistan crisis: কাবুল ছাড়ার মরিয়া চেষ্টায় বিমানবন্দরে জনসমুদ্র, ভিড়ে মৃত ৫, দাবি, প্রত্যক্ষদর্শীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest