CM Mamata Banerjee slams BJP over pegasus issue

‘সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর’, Pegasus প্রসঙ্গে কেন্দ্রকে তীব্র আক্রমণ মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পেগাসাস নিয়ে ফের কেন্দ্রকে তুলোধোনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বললেন, “ওয়াটার গেট কেলেঙ্কারির থেকেও ভয়ংকর এই পেগাসাস কেলেঙ্কারি।” কেন্দ্রের বিরুদ্ধে জোট বদ্ধ হয়ে  লড়ার পরামর্শ দিলেন তিনি।

আরও পড়ুন : ভোটের পর দিল্লিতে Modi-Mamata প্রথম সাক্ষাৎ, দিনক্ষণ নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী

কেন্দ্রীয় মন্ত্রী, বিরোধী নেতা থেকে শুরু করে শিল্পপতি, সাংবাদিকদের ফোন হ্যাক করার অভিযোগ উঠেছে ইজরায়েলী স্পাইওয়্যার পেগাসাসের (Pegasus) বিরুদ্ধে। অভিযোগের আঙুল উঠছে কেন্দ্র তথা শাসক বিজেপির (BJP) বিরুদ্ধেও। তোলপাড় গোটা দেশ।  পেগাসাস প্রসঙ্গে বৃহস্পতিবার নবান্ন থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, “পেগাসাস মোদিবাবুর নাভিশ্বাস। সকলের কন্ঠ বন্দি করার চেষ্টা করা হচ্ছে। তবে এসব করে কোনও লাভ নেই। একটা ফোন রয়েছে, কিন্তু সেটা ট্যাপ করা। কারও সঙ্গে কথা বলা যাচ্ছে না। জগত এভাবে চলতে পারে না। সুপার এমারজেন্সির থেকেও ভয়ংকর পরিস্থিতি তৈরি হয়েছে। তবে ভয় দেখিয়ে কতদিন?” মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপি নিজের দলের নেতা-মন্ত্রীদেরও বিশ্বাস করেন না। RSS এর নেতাদের ফোনও ট্যাপিং করা হচ্ছে বলেই অভিযোগ তাঁর।

একুশের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী দেখিয়েছিলেন, তিনি নিজের মোবাইল ফোনের ক্যামেরা প্লাস্টার দিয়ে বন্ধ করে দিয়েছেন। সেই প্রসঙ্গে এদিন তিনি বলেন, ফোনে লিউকোপ্লাস্ট লাগিয়ে কিছুই হবে না। এটা প্রতীকী প্রতিবাদ। আসলে ওদের মুখে লিউকোপ্লাস্ট লাগানো উচিত।” ভোট পরবর্তী হিংসা প্রসঙ্গেও মুখ খুললেন মুখ্যমন্ত্রী। তিনি এদিন সাফ বললেন, বিজেপি মিথ্যে অভিযোগ করছে। তাঁর কথায়, “ভোট পরবর্তী কোনও হিংসা হয়নি। যা অশান্তি হয়েছে তা নির্বাচনের আগে। অন্যায় ভাবে রাজ্যকে দোষারোপ করা হচ্ছে।”

আরও পড়ুন : গৃহবধূদের জন্য ১ সেপ্টেম্বর থেকে ‘লক্ষীর ভাণ্ডার’ প্রকল্প চালু, নাম লেখাবেন কীভাবে? জানুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest