Coal Scam case cbi can interrogate to abhishek banerjee wife rujira

Coal Scam: অভিষেকের বাড়িতে সিবিআই, জিজ্ঞাসাবাদ করা হবে রুজিরাকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কয়েকদিন আগেই নোটিশ পাঠিয়েছিল সিবিআই। নোটিশ পাঠানো হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। সেখানে জানতে চাওয়া হয়েছিল, কবে জিজ্ঞাসাবাদের জন্য আসতে পারবেন?‌ আর আজ, মঙ্গলবার অভিষেক পত্নী রুজিরার বাড়িতে যাবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বলে সূত্রের খবর। কয়লা পাচার কাণ্ডে রুজিরাকে শান্তিনিকেতনেই জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই।

কয়লাপাচার-কাণ্ডে এর আগে একাধিক বার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে দিল্লিতে অভিষেক-পত্নীকে তলব করেছিল ইডি। কিন্তু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলব সত্ত্বেও হাজিরা দেননি রুজিরা। তাঁর নামে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছিল। অতীতে অভিষেকের বাড়িতে গিয়ে রুজিরাকে একবার জিজ্ঞাসাবাদ চালিয়েছিল সিবিআই।

আরও পড়ুন: SSC Scam: প্রাইমারি টেটেও পাশ না করে চাকরি! প্রাথমিকে দুর্নীতির অভিযোগে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে দায়ের মামলা

এই মামলায় ইতিমধ্যেই কয়েক বার দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হয়েছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ করে সরব হয়েছেন অভিষেক। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নয়াদিল্লির পরিবর্তে কলকাতায় এসে জিজ্ঞাসাবাদ করুক, এই মর্মে আবেদন জানিয়ে আদালতেরও দ্বারস্থ হয়েছিলেন অভিষেক। সেই মামলার প্রেক্ষিতে কলকাতায় তাঁদের (অভিষেক ও তাঁর স্ত্রী) জিজ্ঞাসাবাদের জন্য ইডি-কে নির্দেশ দিয়েছিল আদালত।

আরও পড়ুন: TET: টেটে ফের সিবিআই, ২৬৯ জনের বেতন বন্ধ করল হাইকোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest