CV Ananda Bose: Woman complains of harassment against Governor CV Anand Bose

CV Ananda Bose: মোদী পৌঁছনোর ঠিক আগে রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ রাজভবনের কর্মীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৃহস্পতিবার রাজভবনে রাত্রিবাসের কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তার ঠিক আগে রাজ্যপাল সিভি আনন্দ বোসের (CV Ananda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন এক মহিলা।

রাজভবন কলকাতার হেয়ার স্ট্রিট থানার মধ্যে পড়ে। জানা গিয়েছে, ওই মহিলা এদিন হেয়ার স্ট্রিট থানায় গিয়ে রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, এদিন রাজ্যপালের (CV Ananda Bose) সঙ্গে তিনি দেখা করতে যান। তখনই তাঁর শ্লীলতাহানির চেষ্টা করা হয়। এ ব্যাপারে রাজভবন অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া দেয়নি।

ঘটনাচক্রে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা নাগাদ কলকাতায় নামার কথা প্রধানমন্ত্রীর। রাজভবনে (CV Ananda Bose) পৌঁছনোর তথা রাত সওয়া ন’টা নাগাদ। শুক্রবার কৃষ্ণনগর, বোলপুর এবং পূর্ব বর্ধমানে জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর। তার আগে ওই মহিলার অভিযোগের ভিত্তিতে আন্দোলিত হয়ে গেল রাজ্য রাজনীতি।

সূত্রের খবর, মহিলা রাজভবনের পিস রুমের অস্থায়ী কর্মী। তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রাজ্যপাল ২ বার শ্লীলতাহানি করেন। সঙ্গতকারণেই তাঁর পরিচয় গোপন রেখেছে পুলিশ। অনেকের মতে, বাংলায় সন্দেশখালির ঘটনা নিয়ে শাসক দলকে যখন চেপে ধরতে চাইছে বিজেপি, তখন রাজ্যপালের (CV Ananda Bose) বিরুদ্ধে এই অভিযোগ তাদের কিছুটা অস্বস্তিতে ফেলে দিল।

(বিস্তারিত আসছে)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest