তরজা অব্যাহত,দিলীপ ঘোষের হাতে ফের আটকে গেল সৌমিত্র খাঁর তৈরি তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাংগঠনিক জোনের পর্যবেক্ষক নিয়োগকে কেন্দ্র করে ফের প্রকাশ্যে এল দিলীপ-সৌমিত্র সংঘাত। যুব মোর্চার পদাধিকারী পদে নিয়োগের পথে বাঁধা হয়ে দাঁড়ালেন রাজ্য বিজেপি-র সভাপতি। পাঁচটি সাংগঠনিক জোনে পর্যবেক্ষণ নিয়োগ করেছিলেন যুব মোর্চার রাজ্য সভাপতি। তবে তাতে রাজি হলেন না দিলীপ ঘোষ। সৌমিত্র খাঁকে তিনি জানিয়েছেন, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে স্থির করা হবে যুব সংগঠনে জোনের দায়িত্ব কারা পাবে।

দিলীপ ঘোষের নির্দেশে যুব মোর্চার জেলা সভাপতিতের তালিকা ঘোষণা করে প্রত্যাহার করতে হয়েছে সৌমিত্র খাঁকে। পরে কলমের এক খোঁচায় যুব মোর্চার সমস্ত জেলা কমিটি ভেঙে দেন দিলীপবাবু। এর পরই যুব মোর্চার সভাপতির পদ ছাড়ার কথা ঘোষণা করেন বিষ্ণুপুরের সাংসদ। পরে যদিও কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপে সুরাহা হয়।

এর পর দিলীপ ঘোষের সঙ্গে কথা বলেই জেলা কমিটি তৈরি করেন সৌমিত্র খাঁ। তাতে শিলমোহরও দেন দিলীপ। এর পর তৈরি হয় জোনাল পর্যবেক্ষকদের তালিকা। কিন্তু তাতে এখনই ছাড়পত্র দিতে রাজি নন রাজ্য বিজেপি সভাপতি।এই নিয়ে আগামীতে জল কতদূর গড়ায় তা দেখার।

আরও পড়ুন: সোমবার উদ্বোধনের দিন ঘোষণা,৩ ডিসেম্বর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা

তবে সৌমিত্রর তালিকা যে দিলীপবাবুর পছন্দ হয়নি তা টের পাওয়া গিয়েছে ইতিমধ্যেই। যুব মোর্চার কলকাতা জোনের পর্যবেক্ষক হিসাবে রাজু সরকারের নাম সুপারিশ করেছিলেন সৌমিত্র খাঁ। তা খারিজ করে শঙ্কুদেব পন্ডাকে ওই পদে বসিয়েছে বিজেপি। যদিও তাদের দাবি, ডিসেম্বরের প্রথম সপ্তাহে কলকাতায় যুব মোর্চার একাধিক কর্মসূচি রয়েছে। সেগুলি আয়োজনের জন্যই শঙ্কুকে তড়িঘড়ি দায়িত্ব দেওয়া হয়েছে।

ওদিকে বাকি চারটি জোনের পর্যবেক্ষক নিয়োগ স্থগিত রাখার কারণ হিসাবে জানানো হয়েছে, আগামী ৭ ডিসেম্বর যুবমোর্চার উত্তরকন্যা অভিযান। সৌমিত্র খাঁ-সহ অন্যান্যরা সেই আয়োজনে ব্যস্ত রয়েছেন। সেসব মিটলে চূড়ান্ত হবে তালিকা।

আরও পড়ুন: সংক্রমণে রাশ টানতে আজ থেকে চালু কেন্দ্রের নয়া নির্দেশিকা- এক নজরে যাবতীয় বিধিনিষেধের তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest