নেশায় বুঁদ করিয়ে কুকুরদের ধর্ষণ, খাস কলকাতায় ঘটে গেল জঘন্য ঘটনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দক্ষিণ কলকাতা হরিদেবপুরে ন্যাক্কারজনক ঘটনা ঘটলো। দীর্ঘদিন ধরে স্থানীয় এক যুবক রাস্তার সারমেয়দের ধরে বাড়িতে নিয়ে এসে যৌন অত্যাচার চালাত বলে অভিযোগ। স্থানীয় পশুপ্রেমী সমক চ্যাটার্জী ও তিতাস মুখার্জি খবর পেয়ে খোঁজ-খবর শুরু করে এবং দেখে রাতের বেলায় কুকুরদের ধর্ষণ করছে ওই যুবক। মঙ্গলবার সকালে পশুপ্রেমীরা যখন তার ঘরে ঢোকে হাতেনাতে ধরে ফেলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় হরিদেবপুর থানার পুলিশ।

কয়েকদিন ধরেই পাড়ার কুকুরগুলোর মধ্যে অস্বাভাবিক আচরণ লক্ষ্য করছিলেন স্থানীয়রা। চোখ মুখ ফোলা, গুহ্যদ্বারেও ক্ষতচিহ্ন। হাঁটাচলাও স্বাভাবিক নয়। পশুপ্রেমী হিসেবে পরিচিত সমক চট্টোপাধ্যায় এবং তিয়াশা মুখোপাধ্যায় যখন পথ পোষ্যদের খাবার দিতে এসেছিলেন তাঁদের চোখেও পড়েছিল একই রকম অস্বাভাবিকতার ছবি। এই কয়েক মাসে আবার কয়েকটি কুকুরের মৃত্যুও হয়। কিছুতেই বুঝে ওঠা যাচ্ছিল না, ঠিক কোন কারণে ওদের মৃত্যু হয়েছে? কী কারণই বা হতে পারে শারীরিক অস্বাভাবিকতার? শেষ পর্যন্ত যে কারণ সামনে উঠে এল, তাতে হতবাক, বিস্মিত এবং ক্ষুব্ধ এলাকাবাসী। অনেকে ভীতও। পাড়ায় শিশুরা রয়েছে, তাদের নিরাপত্তা নিয়েও তৈরি হয়েছে আশঙ্কা।

আরও পড়ুন: TRP রেটিংয়ে হেরাফেরি:BARC-এর প্রাক্তন CEO-কে লক্ষ লক্ষ টাকা দিয়েছেন অর্ণব : মুম্বই পুলিশ

অভিযোগ, পাড়ার এক যুবকই নাকি এই কাজ করেছে। হাতে এসেছে রোমহর্ষক ভিডিয়ো। গভীর রাতে পুকুর পারে অবলা প্রাণীদের সঙ্গে সঙ্গম করতে দেখা গিয়েছে ওই যুবককে। আজ সকালে অভিযুক্তের বাড়িতে হানা দেন সমক, তিয়াশা-সহ আরও পড়শিরা।

দেখা যায় ইঞ্জেকশন-সহ আরও অনেক নেশার সরঞ্জাম রয়েছে যুবকের ঘরে। খাটে, লেপের মধ্যে রয়েছে একটি কুকুরও। অভিযুক্ত যুবক ড্রাগ নেওয়ার কথা স্বীকার করেছে। তবে অবলা প্রাণীদেরকে ড্রাগ দেওয়া ও পৈশাচিক অত্যাচারের বিষয়ে সে কোনও কিছুই বলেনি। নেশায় বুঁদ যুবককে মারধর করা হলেও কোনও কথা বের করা যায়নি।  পুলিস আসে এবং ওই যুবককে আটক করে।

পশুপ্রেমী তিয়াশার অভিযোগ, “আমরা এখানে কুকুরদের খাওয়াই। অভিযোগ পেয়েছিলাম, ড্রাগ অ্যাডিক্ট একটা ছেলে কুকুরদের নেশার ইঞ্জেকশন দেয়। প্রথমে ধর্ষণের কোনও অভিযোগ ছিল না। দু আড়াই মাস ধরে চেষ্টা করার পর কাল একটা ভিডিয়ো পেয়েছি, সেখানে দেখা যাচ্ছে ছেলেটা কুকুরকে রেপ করছে। সকালে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখলাম বাড়িতে নেশার সরঞ্জাম রয়েছে। একটা বাচ্চা কুকুরকেও পাওয়া গিয়েছে, যোনিদ্বারে ক্ষতও রয়েছে। ”

আরও পড়ুন: সোমবার থেকে খুলছে Jadavpur university

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest