'Don't be sad', CPM leader Tanmoy Bhattacharya consoles Srilekha, debate in CPM

‘দুঃখ পেও না’, শ্রীলেখাকে সান্ত্বনা দিলেন তন্ময় ভট্টাচার্য, বিতর্ক সিপিএমে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাগ, অভিমান মিলেমিশে একাকার অভিনেত্রী শ্রীলেখা মিত্রর। সুইৎজারল্যান্ডের রাস্তা থেকে চোখের জল ফেলে জানিয়েছিলেন, সিপিএমের মঞ্চে তিনি আর উঠবেন না। তবে ভোটটা দেবেন। অন্যদিকে শ্রীলেখার বিরুদ্ধে কোমর বেঁধে ফেসবুকে নেমেছে সিপিএমের একটা বড় অংশের কর্মীসমর্থক। এসব যখন চলছে, তখন শ্রীলেখাকে সান্ত্বনা দিলেন উত্তর ২৪ পরগনার সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য।

কুকুর কাণ্ড নিয়ে গতকাল থেকেই হইচই শুরু হয়েছিল। গতকাল রাতে শ্রীলেখা একটি ভিডিও বার্তা দিয়েছিলেন। সেখানে কাঁদতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই পোস্টের নীচে বুধবার সন্ধে নাগাদ কমেন্ট করেছেন উত্তর দমদমের প্রাক্তন সিপিএম বিধায়ক।

তন্ময় লিখেছেন, “তুমি একটা বোকামি করেছ। ছেলেটি আমার এলাকার কাছাকাছি থাকে এবং সে হিসেবে আমার সাথে পরিচিত হতে পারে সেটা অনুমান করে একবার আমার সঙ্গে কথা বলতে পারতে। দুঃখ পেও না। বেশি ভেবো না। ফিরছ কবে?”তন্ময়ের এই কমেন্টের রিপ্লাইয়ে আবার শ্রীলেখা লিখেছেন, “আমাকে তো এখন নিজের দলের ছেলেরাই যা খুশি লিখছে তন্ময় দা। কষ্টটা সেজন্য নয়, বরং রাগ হচ্ছে নিজের প্রতি বাচ্চাটাকে হারানোর জন্য।”

কুকুর দত্তক নিয়ে তাকে মেরে ফেলেছে বলে মঙ্গলবারই উত্তর ২৪ পরগনার তরুণ সিপিএম নেতা শশাঙ্ক ভাবসারের বিরুদ্ধে ফেসবুকে ফুঁসে উঠেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিযোগ করেছিলেন, তাঁর সঙ্গে ডেটে যাওয়ার লোভেই শশাঙ্ক কুকুরটাকে দত্তক নিয়েছিলেন। তারপর সেটাকে মেরে ফেলেছেন এই রেড ভলান্টিয়ার।

আরও পড়ুন : ভেঙেছে কালনাগিনী নদীর বাঁধ, ভাসছে কাকদ্বীপের বিস্তীর্ণ এলাকা, আতঙ্কে স্থানীয়রা

মঙ্গলবার তা নিয়ে বিস্তর জলঘোলা হওয়ার পর বুধবার তা অন্যদিকে মোড় নেয়। অভিযোগ, শ্রীলেখা লোক পাঠিয়ে শশাঙ্কর উপর হামলার ঘটনা ঘটিয়েছেন। তাঁকে মারধর করা হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রীলেখা প্রথম পোস্ট যে দময়ন্তী সেনকে ট্যাগ করেছিলেন, তিনি গিয়ে শশাঙ্ককে চর-থাপ্পড়-লাথি মারছেন। কান ধরে ওঠবস করাচ্ছেন। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। শশাঙ্ক থানায় এফআইআরও দায়ের করেছেন।

সিপিএমের একটি অংশের দাবি, শ্রীলেখার লোকজন ফেসবুকে হুমকি দেওয়ার পর এদিন শশাঙ্কের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন। বাড়ি থেকে বের করে তরুণ নেতাকে হেনস্থা করা হয়। যা নিয়ে একাধিক সিপিএম কর্মী সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখার বিরুদ্ধে গর্জে উঠেছেন।

দলের নেতাদেরও চোখে আঙুল দিয়ে শ্রীলেখার আসল রূপ দেখিয়ে দিতে চেয়েছেন অনেক সিপিএম কর্মী। নৈহাটির ডিওয়াইএফআই নেতা অভীক সেনগুপ্ত ফেসবুকে লিখেছেন, “সিপিএম নেতৃত্বের প্রতি অনুরোধ যাকে তাকে স্টেজে তুলে দিয়ে কমরেড বানানোর অপচেষ্টা বন্ধ করুন। রিজেক্টেড/স্ক্র্যাপ মেটেরিয়াল চিনতে শিখুন।” কেউ কেউ লিখেছেন, এসব সেলিব্রিটি নিয়ে কমিউনিস্ট পার্টির আদিখ্যেতা বন্ধ করা উচিত। সিপিএম নেতাদের বোঝা উচিত, এঁরা কেউ উৎপল দত্ত বা ঋত্বিক ঘটক, মৃণাল সেন নন।

আরও পড়ুন : গোমূত্র নয়, ফুচকার তেঁতুল জলে নিজের মূত্র মেশাচ্ছেন বিক্রেতা! আঁতকে নেটদুনিয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest