বিমানসেবিকা, মডেল থেকে বিজেপি যুব মোর্চার নেত্রী, কে এই পামেলা গোস্বামী?

বিজেপি-র বিভিন্ন অনুষ্ঠানে দলের প্রথমসারির নেতাদের সঙ্গেও দেখা গিয়েছে পামেলাকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্যে বিধানসভা নির্বাচন শিয়রে। তবে শাসক-বিরোধীর হেভিওয়েটদের লড়াইয়ের মাঝে আচমকাই শিরোনাম কেড়ে নিলেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। কোকেন পাচারের অভিযোগে শুক্রবার নিউ আলিপুরে থেকে গ্রেফতার হয়েছেন পামেলা। গ্রেফতার তাঁর এক সঙ্গী প্রবীরকুমার দে-ও। কে এই পামেলা গোস্বামী?

রাজ্য রাজ্যনীতিতে অতি পরিচিত মুখ না হলেও গেরুয়া শিবিরে পামেলা একেবারে আনকোরা নন। বিজেপি সূত্রে খবর, ২০১৯ সালে দলে যোগ দিয়েছিলেন পামেলা। ওই বছর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ জুলাইয়ের সভার পর যে সাংবাদিক বৈঠক করেছিলেন রাজ্য বিজেপি-র সভাপতি দিলীপ ঘোষ, সেই সভাতেই গেরুয়া শিবিরে নাম লেখান পামেলা।

পামেলার সঙ্গে বিজেপি-তে যোগ দিয়েছিলেন টলি-পাড়ার এক অভিনেত্রী রিমঝিম মিত্র। অভিনয়ের সঙ্গে মডেলিংও করেছেন পামেলা। অভিনেত্রী হিসাবে নন, বরং মডেল হিসাবেই তাঁকে চেনেন বলে জানিয়েছেন বিজেপি-র অনেকে।

ফেসবুক অ্যাকাউন্টে নিজের বয়স নিয়ে কিছুই খোলসা করেননি পামেলা। তবে সেখানে জানিয়েছেন, তাঁর জন্মদিন ১৪ মে।পামেলা যে শহরের একটি নামী বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করেছেন, তা-ও জানিয়েছেন ফেসবুকে।

বাংলা বা হিন্দির পাশাপাশি ফরাসি ভাষাতে স্বচ্ছন্দ পামেলা। এমনটাই লিখেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। সঙ্গে জানা গিয়েছে, তিনি এ শহরেরই মেয়ে।বিজেপি-তে যোগ দেওয়ার আগে বেশ কয়েক জায়গায় কর্মরত ছিলেন পামেলা। এয়ার ইন্ডিগো-য় প্রাক্তন বিমানসেবিকা হিসাবে কাজ করেছেন।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে আদিগঙ্গায় নেমে প্রতিবাদ পার্শ্ব শিক্ষকদের, দড়ি নিয়ে টেনে তুলল পুলিস, ধৃত ৫

একটি বেসরকারি সংস্থার ইন্টেরিওর ডিজাইনার হিসাবে কাজের অভিজ্ঞতাও রয়েছে বলে জানিয়েছেন নিজের ফেসবুক প্রোফাইলে। কলকাতার পাশাপাশি দিল্লি এবং পুণেতেও কাজের অভিজ্ঞতা রয়েছে বলে পামেলা দাবি করেছেন।

বেসরকারি সংস্থায় কাজের পর পামেলা কিছু দিন নিজের ব্যবসাও করেন বলে জানা যায়। এ শহরেরই একটি বেসরকারি সংস্থায় সেলস এবং মার্কেটিং বিভাগে ডিরেক্টর ছিলেন বলে তাঁর দাবি।বেসরকারি সংস্থায় কাজের পর পামেলা কিছু দিন নিজের ব্যবসাও করেন বলে জানা যায়। এ শহরেরই একটি বেসরকারি সংস্থায় সেলস এবং মার্কেটিং বিভাগে ডিরেক্টর ছিলেন বলে তাঁর দাবি।

বিমানসেবিকা থেকে অভিনয় বা কর্মজীবনের পর রাজনীতিতে আসা। তবে ’১৯-এ বিজেপি-তে যোগদানের পরের বছরই বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক হন তিনি।বিজেপি-র বিভিন্ন অনুষ্ঠানে দলের প্রথমসারির নেতাদের সঙ্গেও দেখা গিয়েছে পামেলাকে।

রাজ্য রাজনীতির অতি পরিচিত মুখ না হলেও নেটমাধ্যমে যে পামেলা বেশ জনপ্রিয়, তা তাঁর ফলোয়ারের সংখ্যা দেখলেই বোঝা যায়। ফেসবুকে তাঁর ফলোয়ার-সংখ্যা ৩১ হাজারেরও বেশি।

আরও পড়ুন: ফুচকা খাওয়ার ক্ষমতা নেই, ফুলকো লুচি খাবে! শাহকে কটাক্ষ মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest