Fire breaks out in trucks at beleghata

দাঁড়িয়ে থাকা পরপর ৩টি লরিতে বিধ্বংসী আগুন, আতঙ্ক বেলেঘাটায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেলেঘাটায় দাঁড়িয়ে থাকা পরপর তিনটি লরিতে বিধ্বংসী আগুন। শুক্রবার ভরদুপুরের এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় জনবহুল এই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের ৫টি ইঞ্জিন। বেশি কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে সক্ষম হন দমকলকর্মীরা। তবে আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়।

জানা গিয়েছে, বেলেঘাটার বরফকল এলাকায় একটি পেট্রল পাম্প রয়েছে। সেখানে বরাবরই লরি দাঁড়িয়ে থাকে। শুক্রবার দুপুরের দিকে সেখানে দাঁড়িয়ে থাকা লরিতেই আচমকা আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে গোটা লরি। কালো ধোঁয়ায় ঢেকে যায় এলাকা। পেট্রলপাম্প চত্বরে এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: TMC Inner Clash : বেহালা কাণ্ডে গ্রেফতার বহিষ্কৃত তৃণমূল নেতা বাবন

খবর দেওয়া হয় দমকলে। এদিকে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছনোর আগেই ওই লরির পাশে থাকা আরও দুটি লরিতে আগুন ধরে যায়। দমকলের ৫ টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে যুদ্ধকালীন তৎপরতায় শুরু করে আগুন আয়ত্তে আনার কাজ।

পাশেই পেট্রোল পাম্প থাকার কারণে পরিস্থিতি আরও ভয়াবহ হওয়ার আশঙ্কা তৈরি হয়। জনবহুল এই এলাকায় বড়সড় ক্ষয়-ক্ষতির আশঙ্কা তৈরি হয়।খবর পেয়েই ঘটনাস্থলে যান বেলঘাটার বিধায়ক পরেশ পাল (Paresh Paul)। ঘটনাস্থল খতিয়ে দেখেন তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী, আয়ত্তে এসেছে আগুন। তবে কীভাবে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। আগুন পুরোপুরি না নেভা পর্যন্ত অগ্নিকাণ্ডের কারণ জানানো সম্ভব নয় বলেই জানিয়েছেন দমকলের আধিকারিকরা।

আরও পড়ুন: বিজেপির বিকাশ ভবন অভিযানে ধুন্ধুমার, মিছিল রুখতে জলকামান-ব্যারিকেড পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest