Firhad Hakim: mayor firhad hakim admitted to hospital

Firhad Hakim: হঠাৎ হাসপাতালে ভর্তি মেয়র ফিরহাদ হাকিম, কী হয়েছে তাঁর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বৈঠকের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন মেয়র ফিরহাদ হাকিম। কলকাতার কাদা পাড়ার কাছে বাইপাস লাগোয়া এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু হঠাৎ কি হল মেয়র ফিরহাদ হাকিমের ? কেনও ভর্তি থাকতে হল? তা  নিয়ে উদ্বিগ্ন সকলে৷

পুরসভা সূত্রে জানা গিয়েছে, কলকাতা পুরসভায় তাঁর নিজের ঘরে বসেই বৈঠক করছিলেন মেয়র ফিরহাদ হাকিম। তখনই আচমকায় কোমরে ব্যথা শুরু হয়। অসহ্য যন্ত্রণার জন্য সেই সময় তাঁর নিরাপত্তা রক্ষীরা তাঁকে নিয়ে যান কলকাতার এক বেসরকারি হাসপাতালে।

বাইপাসের ওই বেসরকারি হাসপাতালে সূত্রে খবর, তাঁর কোমরে একটি বিশেষ ইনজেকশন দেওয়া জরুরি। মূলত সেই জন্যই অন্তত একদিন তাঁকে হাসপাতালে ভর্তি থাকতে হবে। তবে আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে মহানাগরিকের। কেবলমাত্র ওই ইনজেকশনটি দিতেই আপাতত এক রাতের জন্য তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সব ঠিক থাকলে মঙ্গলবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে বাড়ি যাওয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মেয়র ফিরহাদ হাকিমের চিকিৎসায় বেসরকারি হাসপাতালের তরফে গড়ে দেওয়া ৩ সদস্যের মেডিক্যাল চিকিৎসক দল।

কলকাতা পুরসভা সূত্রের খবর, কিছুদিন আগেই মেয়র যে চেয়ারে বসেন তার পরিবর্তন করা হয়েছে। অনুমান তাঁর কোমরে ব্যথার জন্যই বদল করা হয়েছে। এছাড়াও স্পাইনাল কর্ডের কোমরের অংশের এই ব্যথায় মাঝে মধ্যেই ভুগছিলেন তিনি।

রাজ্য মন্ত্রিসভার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ফিরহাদ হাকিম। এছাড়াও কলকাতার মেয়রের মত গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলান তিনি। বিভিন্ন কাজের মধ্যে এই সময়ে গঙ্গাসাগরের মত গুরুত্বপূর্ণ মেলা রয়েছে। এর তদারকি ব্যবস্থাপনায় অতিরিক্ত চাপ নেওয়ার ফলেই এই সমস্যা বলে পুরসভা সূত্রে ফিরহাদ হাকিমের ঘনিষ্ঠ মহলের দাবি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest