‘হার মেনে নিতে না পেরে রাজনৈতিক প্রতিশোধ নিচ্ছে বিজেপি’, জামিন পেয়েই ক্ষোভ উগরে দিলেন ফিরহাদ

সোমবার সকালে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে বাড়ি থেকে আটক করে নিজাম প্যালেসে নিয়ে আসে সিবিআই।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নারদকাণ্ডে গ্রেফতারির পর আদালত থেকে অন্তর্বর্তী জামিন পেয়েই বিজেপিকে আক্রমণ করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর দাবি, শোচনীয় পরাজয়ের জন্য বাংলার মানুষের ওপর প্রতিহিংসা চরিতার্থ করছে বিজেপি।

ফিরহাদ ফেসবুকে লিখেছেন, “আজ শুধু আমাকে ও আমার সহকর্মীদের হেনস্থাই করা হলো না। পাশাপাশি বাংলার মানুষের প্রতিও বিজেপি প্রতিশোধমূলক আচরণ দেখাল। বাংলায় তৃণমূল কংগ্রেসকে বিপুল ভোটে জয়ী করায় ওদের রাগ প্রকাশ পেল। বাংলাকে দখল করতে বিজেপি কোভিড সংক্রান্ত কাজও থামিয়ে দিতে চায়। দেশে লক্ষ লক্ষ মানুষের মৃত্যুর থেকেও ওদের কাছে বাংলাকে দখল করা বেশি গুরুত্বপূর্ণ।”

নির্বাচন শুরুর আগেও তৃণমূল শিবিরের একাধিক নেতামন্ত্রীর কাছে পৌঁছেছিল সিবিআই-এর চিঠি। আর নির্বাচন শেষে তৃতীয়বারের জন্য তৃণমূল সরকার গঠন করতেই ফের সিবিআই তৎপর হয়েছে। এই প্রসঙ্গে ফিরহাদ বলছেন, “২০১৪-য় মনগড়আ স্টিং অপারেশনের কিছুই প্রমাণ হয়নি। ভোটের আগে আমাদের হেনস্থা করতে বিষয়টিকে টানা হয়েছিল। আর এখন তৃণমূল ক্ষমতায় আসায় প্রতিশোধ নিতে এই বিষয়টি টানা হচ্ছে।”

আরও পড়ুন: Narada Case Update: শুভেন্দু- মুকুলকে গ্রেফতারির অনুমতি মেলেনি, যুক্তি সিবিআই সূত্রের

নির্বাচনে ঘনঘন বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এছাড়াও বিজেপির নেতা মন্ত্রীদের নিয়ে একাধিক মেগা শো হয়েছে বাংলায় করোনাকালেই। পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম বলছেন, “বিজেপি নির্বাচনে কোটি কোটি টাকা খরচ করেছে। তথ্যের অধিকার আইনের দ্বারা আমরা পিএম কেয়ার ফান্ডের হাজার হাজার কোটি টাকা নিয়ে প্রশ্ন তুলতে পারব না। তাই প্রশ্ন হল দ্বিতীয় ঢেউয়ের জন্য কেন দেশের স্বাস্থ্য পরিষেবা প্রস্তুত করেন পিএম কেয়ার ফান্ড।”

তিনি দাবি করছেন নারদ কেলেঙ্কারির স্টিং অপারেশনটির কোনও ভিত্তি ও প্রমাণ নেই। তাঁর কথায়, “আমার কয়েকজন সহকর্মী এই চাপে নিজেদের মাথা নীচু করে বিজেপিতে যোগ দিয়েছেন এবং আজ সিবিআই এর গ্রেফতারি থেকে বেঁচেছেন। দেশের মানুষ যখন সহনাগরিকদের হারাচ্ছেন, তখন বিজেপি রাজনৈতিক প্রতিশোধ তুলছে।”

সোমবার সকালে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে বাড়ি থেকে আটক করে নিজাম প্যালেসে নিয়ে আসে সিবিআই। এর পর নারদকাণ্ডে তাঁদের গ্রেফতার করেন তদন্তকারীরা। দুপুরে ভার্চুয়াল মাধ্যমে ধৃতদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করে সিবিআই। দুপক্ষের সওয়াল জবাব শুনে সন্ধ্যা ৭টা নাগাদ রায় দেন বিশেষ সিবিআই আদালতের বিচারক অনুপম মুখোপাধ্যায়। অভিযুক্ত ৪ জনকেই জামিন দেন বিচারক। এর পরই ফেসবুকে পোস্ট করে নিজের প্রতিক্রিয়া জানান ফিরহাদ।

আরও পড়ুন: Narada Scam : দিনভর লাফালাফিই সার! এই পাঁচ কারণে আদালতে মুখ পুড়ল সিবিআইয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest