Four people injured in Karaya after wall collapsed due to suspicious explosion

Karaya Blast: বিস্ফোরণে ভেঙে পড়ল বহুতলের দেওয়াল, আহত চার বাসিন্দা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কড়েয়ায় (Karaya) বহুতলে বিস্ফোরণ। এই ঘটনাকে কেন্দ্র করে বেকবাগানের আহিরিপুকুর পাস লেনে তীব্র চাঞ্চল্য। বিস্ফোরণের তীব্রতায় ভাঙল বহুতলের পাঁচিল। জখম মোট ৪ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।

আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টা নাগাদ আবাসনের নীচ থেকে প্রচণ্ড শব্দ পান তাঁরা। সঙ্গে সঙ্গে তাঁরা গিয়ে দেখেন এক দিকের একটি দেওয়াল ভেঙে পড়েছে। তার তলায় চার জন চাপা পড়ে ছিলেন। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। কড়েয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়।

আরও পড়ুন : ছুটির সকালে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ রিয়েল এস্টেট ব্যবসায়ীর

পুলিশের প্রাথমিক অনুমান, বিস্ফোরণের ফলেই দেওয়াল ভেঙেছে। নমুনা সংগ্রহের জন্য ঘটনাস্থলে যাওয়ার কথা ফরেনসিক দলের। আবাসন ও আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দেওয়াল ভেঙে পড়ায় আবাসনের অন্য কোথাও কোনও ক্ষতি হয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

পাঁচতলা ওই বাড়ির একতলায় থাকতেন আনন্দ দাস নামে এক ব্যক্তি। তাঁর সঙ্গে থাকতেন স্ত্রী, মেয়ে এবং ভাইঝি। স্থানীয়রাই রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করেন। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রত্যেককে।

গত জানুয়ারি মাসে কেষ্টপুরের এক নির্মীয়মান বহুতলে আচমকাই বিস্ফোরণের ঘটনায় তীব্র আতঙ্ক ছড়ায়। জখম হয়েছিলেন একজন। খবর পাওয়ামাত্রই বম্ব স্কোয়াড ঘটনাস্থলে যায়। ফরেনসিক দলও ঘটনা খতিয়ে দেখে। এই ঘটনায় আটমাস পর ফের বিস্ফোরণে কাঁপল বহুতল। কড়েয়া থানা এলাকার এই ঘটনায় আতঙ্কিত প্রায় সকলেই। কী কারণে ওই বহুতলের একতলায় বিস্ফোরণ হল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

আরও পড়ুন : ‘বিজেপি ভাবতেও পারবে না, আরও বড় নাম আসছে তৃণমূলে’, ফিরহাদ হাকিমের মন্তব্যে নয়া জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest