Heroine Nandita and her partner Mainak have been arrested for making pornography

কুন্দ্রা কাণ্ডের ছায়া নিউটাউনে! পর্নোগ্রাফি তৈরির অভিযোগে ধৃত নায়িকা নন্দিতা এবং সঙ্গী মৈনাক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ কুন্দ্রার পর্নজালের ছায়া এবার কলকাতায়। নিউটাউনে তরুণীর অশ্লীল ভিডিও ভাইরালকাণ্ডে মহিলা-সহ ২ জনকে গ্রেফতার করল পুলিস। দমদমে ধরা পড়ল অভিযুক্তরা।

নিউটাউন থানার পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল স্থানীয় প্রাইড হোটেল। অভিযোগ পাওয়ার তিন দিনের মাথায় বুধবার গ্রেফতার করা হয় পর্ন নায়িকা নন্দিতা দত্ত, তাঁর সঙ্গী মৈনাক ঘোষ এবং হোটেল কর্তৃপক্ষকে। হদিশ চলছে ঘটনার সঙ্গে জড়িত বাকি অভিযুক্তদের। তাঁদের সঙ্গে রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ডের যোগ রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে। বৃহস্পতিবারই তাঁদের বারাসত আদালতে হাজির করানো হয়। চার দিনের পুলিশ হেফাজত হয়েছে তাঁদের।

নিউটাউন থানা সূত্রে খবর, শুধু নন্দিতা এবং মৈনাক নন,পর্ন-কাণ্ডে জড়িত আরও অনেকে। তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের মাধ্যমে একে একে উঠে আসবে এই কাণ্ডে জড়িত বাকিদের নাম। নন্দিতার বাড়ি দমদমে। মৈনাকের বাড়ি নাকতলা।

আরও পড়ুন: উলট পুরান ! মমতার হাত ধরতেও রাজি বিমান ! কী বলল তৃণমূল?

ঘটনার সূত্রপাত দিন তিনেক আগে। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার পর পুলিসের দ্বারস্থ হন নিউটাউনের ২ তরুণী। একজনের অভিযোগ, শাড়ি বিজ্ঞাপনের নাম করে বালিগঞ্জে নিয়ে গিয়ে জোর করে তাঁর অশ্লীল ভিডিও শুট করা হয়েছে। আর নিউটাউনেরই একটি তিন তারা হোটেলে নাকি পর্ণোগ্রাফি শুটিং করতে বাধ্য করা হয়েছে অপরজনকে। সেই ঘটনার তদন্তে নেমে নন্দিতা দত্ত ও মৈনাক ঘোষকে গ্রেফতার করল পুলিস।

নিউটাউন পর্ণকাণ্ডের ধৃতদের ভূমিকা কী? অভিযোগকারী এক তরুণী জি ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, ‘নিউটাউনের হোটেলে নন্দিতা ও মৈনাকে তত্ত্বাবধানে চলত পর্ন ছবির শুটিং! তাকে রীতিমতো ভয় দেখিয়ে শুট করতে বাধ্য করেছিল ওই দু’জন। বলা হয়েছিল, ওই ভিডিওগুলি বিদেশি অ্যাপে আপলোড করা হবে’। তারপর? অভিযোগকারীর দাবি, ‘অর্ধনগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফের নন্দিতা ও মৈনাক যোগাযোগ করেছিলেন। থানার অভিযোগ দায়ের করার হুঁশিয়ারি দিয়েছিলেন। তখন ফের হুমকি দিয়ে অভিযুক্তরা’।

এই ঘটনার দিন কয়েক আগেই অর্ধনগ্ন ছবি তুলে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে জয়শ্রী মিশ্র, প্রতাপ ঘোষকে। বিধাননগর সাইবার অপরাধ দমন শাখা গ্রেফতার করেছে তাঁদের। বিধাননগর থানা সূত্রে খবর, সেন্ট্রাল পার্কে এক তরুণীর অর্ধনগ্ন ছবি তুলেছিলেন প্রতাপ। তরুণীর রূপসজ্জার দায়িত্বে ছিলেন জয়শ্রী। পাশাপাশি এ-ও জানা গিয়েছে, শুধু এঁরাই নন কলকাতার বহু উঠতি মডেল, অভিনেত্রী অর্থের জন্য এই ধরনের কাজ স্বেচ্ছায় করে থাকেন।

আরও পড়ুন: Pegasus কাণ্ডের প্রতিবাদ: চোখে কালো কাপড় বেঁধে, কালো ঘোড়া নিয়ে পথে নামলেন Madan Mitra

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest