Site icon The News Nest

খাস কলকাতায় স্পা সেন্টারের আড়ালে মধুচক্র! জড়িত টেলি অভিনেতাও, গ্রেফতার ১৬

honey trap

দুটি স্পা সেন্টারে হানা দিয়ে বাংলা সিরিয়ালের এক অভিনেতা-সহ মোট ১৬ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)। খাস কলকাতায় ঝাঁ চকচকে স্পা সেন্টারের আড়ালে রমরমিয়ে চলছিল মধুচক্র।রাতের অন্ধকারে আচমকা হানা দেয় পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে, রাসবিহারী অ্যাভিনিউয়ের স্পা-তে হানা দিয়ে মধুচক্র ফাঁস করে পুলিশ। টিভি সিরিয়ালের অভিনেতা-সহ ১১ জনকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে তালতলা থানা এলাকার রফি আহমেদ কিদোয়ই রোডের একটি স্পাতেও যৌথ অভিযান চালায় এসটিএফ ও গোয়েন্দা পুলিশ। সেখান থেকে গ্রেফতার করা হয় ৫ জনকে। তাদের মধ্য়ে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পাতে গিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন :‘সাম্প্রদায়িক রং চড়াচ্ছে একটি রাজনৈতিক দল’, পাগড়ি খোলা বিতর্কে টুইট নবান্নের

এরপর এসটিএফ এবং গোয়েন্দা বিভাগ হানা দেয় রফি আহমেদ কিদওয়াই রোডের স্পা সেন্টারে। সেখান থেকে গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। ধৃতদের মধ্যে ২ জন ক্রেতা হিসেবে ওই স্পা সেন্টারে গিয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ। এখান থেকেও ৭ জন তরুণীকে উদ্ধার করে তাঁদের হোমে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। খোদ কলকাতার বুকে স্পা সেন্টারের আড়ালে এভাবে মধুচক্রের ব্যবসা ফেঁদে বসার আড়ালে মাথা হিসেবে কারা রয়েছে এখন তাদের খোঁজ করছেন তদন্তকারীরা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রয়োজনে উদ্ধার করা তরুণীদেরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন : ‘ঢাক বাজা, কোমর নাচা’…আগমনীর কাউন্ট ডাউনের পুজোর গান নিয়ে হাজির টিম ‘সুইজারল্যান্ড’

Exit mobile version