In which position will Babul play in TMC XI?

TMC-একাদশে ঠিক কোন পজিশনে খেলবেন বাবুল? জানাবেন মমতাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম একাদশে থাকতে চাই। রিজার্ভ বেঞ্চে বসতে চাই না। তাই বড় সুযোগ পেয়ে তৃণমূলে এলাম। রবিবার বাবুল সুপ্রিয়র সাংবাদিক সম্মেলনে এই বক্তব্য ঘিরেও রাজনৈতিক মহলে জোর জল্পনা তৈরি হয়েছে। ‘প্রথম একাদশ’ বলতে বাবুল ঠিক কী বুঝিয়েছেন?

রাজনৈতিক মহলের মতে, আগামীতে তৃণমূল কংগ্রেসে বাবুলের ভূমিকা কী হবে, তা লুকিয়ে আছে এই ‘প্রথম একাদশ’ কথাটির মধ্যে। সাংবাদিকরা বার বার প্রশ্ন করলেও বাবুল কৌশলে এড়িয়ে গিয়েছেন ঠিক কী সুযোগ দিয়েছেন তাঁকে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপিতে প্রথম একাদশে স্থান না পেয়েই কী দল ছেড়েছেন তিনি? বাবুলের বক্তব্যে তেমন ইঙ্গিতই মিলেছে। বাবুল আজ বলেন, আমি প্রথম একাদশে থেকে খেলতে চাই। যদি মোহনবাগানের প্রথম একাদশে সুযোগ না পাই, তাহলে মোহনবাগান বি-টিমের হয়ে খেলব না। দরকারে ইস্টবেঙ্গলের হয়ে খেলব।

বাবুল সুপ্রিয় শুরুতেই বলেন অনেক ট্রোলিং হবে অনেক অপ্রিয় প্রশ্ন আসবে সেগুলো আমি জানতাম। প্লেইং ইলেভেনে চান্স দেওয়ার জন্য বাবুল সুপ্রিয় মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান। তৃণমূল কংগ্রেসকে ধন্যবাদ জানান বাবুল সুপ্রিয়। খেলার সুযোগ না পেয়ে বিজেপি ছেড়েছি। তিনি বলেন অপ্রিয় ট্রোলিং হবে জেনেও আমি তৃণমূলে যোগদান করেছি।

তিনি বলেন গত সাত বছরে আমি তৃণমূল স্তরে কাজ করেছি। আমার কাছে সুযোগ এসেছে কাজে লাগাতে চাই। বাবুল সুপ্রিয় বলেন আমি ভন্ডামি করি না আমার মনে যা এসেছিল আমি সোশ্যাল মিডিয়া লিখেছিলাম। সাংসদ পদ থেকে তিনি ইস্তফা দেবেন বলেও জানিয়েছেন বাবুল সুপ্রিয়। সাংসদ পদ ছাড়ার বিষয়ে দিল্লি যাবেন বলে জানান। অর্থাৎ সম্ভবত বুধবার সাংসদ পদ থেকে ইস্তফা দিতে পারেন বাবুল সুপ্রিয়। তিনি বলেন কাজ করেছি বলেই দ্বিতীয়বার সংসদ হয়েছিলাম।

তৃণমূল কী দেবে তা ভবিষ্যৎ বলবে। তবে তিনি কাজে মনোনিবেশ করবেন বলে জানিয়েছেন। তৃণমূল থেকে যখন বিজেপিতে এসেছি তখন বিজেপির অধিকার আমার বিরুদ্ধে বলবে। বিজেপিতে আমি যখন ছিলাম আমি সেরাটা দিয়েছিলাম বলেন বাবুল সুপ্রিয়।প্রিয়াঙ্কা প্রসঙ্গে বলেন প্রিয়াঙ্কা লড়াকু নেত্রী।

দিলীপ ঘোষের মন্তব্য প্রসঙ্গে বাবুল পাল্টা বলেন কে পর্যটক বলল আমায় তাতে কিছুই যায় আসে না। আশা করি দল আমায় বিরম্বনায় ফেলবে না। ভবানীপুরে মমতা ব্যানার্জির জন্য বাবুল সুপ্রিয় প্রচার করতে যাবে এটা কী খুব দরকার আছে আজ নিজেই প্রশ্ন তোলেন বাবুল সুপ্রিয়। পাশাপাশি বাবুল সুপ্রিয় বলেন দলবদল করেছি বিজেপি এখন সমালোচনা করবে এটাই স্বাভাবিক। দিলীপ ঘোষকে কটাক্ষ করে বলেন দিলীপ দাকে বর্ণপরিচয় উপহার দেবো। সঠিক বাংলা বলার জন্য বর্ণ পরিচয় দেবো। শুভেন্দু এখন রাজনৈতিক শত্রু বলেও জানান তিনি। বিরোধী দল হিসেবে মমতা ব্যানার্জির মুখ অত্যন্ত শক্তিশালী বলে জানান ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest