Is the West Bengal BJP is hurtling towards sure death, tweets Tathagata Roy

নারী ও অর্থের রোগ না সারালে বাংলায় বিজেপির মৃত্যু আসন্ন, ফের নেতৃত্বকে বিঁধলেন তথাগত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 ‘নারী ও অর্থের অসুখ না সারালে বাংলায় বিজেপির মৃত্যু আসন্ন’, এদিন ফের বঙ্গ বিজেপিকে কটাক্ষ করলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। এর আগেও একাধিকবার রাজ্য বিজেপিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন এই বর্ষীয়ান নেতা।

বিজেপি সূত্রে খবর, আজ, শনিবার এক ছাতার তলায় আসতে পারেন বঙ্গ–বিজেপির বিক্ষুব্ধ শিবির। পোর্ট ট্রাস্টের অতিথিশালায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে বৈঠক করার কথা এই বিক্ষুব্ধ নেতাদের। তার আগে তথাগত রায় টুইট করে রাজ্য বিজেপির নেতৃত্বকে কার্যত খোঁচা দিলেন। ঠিক কী লিখেছেন তিনি?‌ এদিন তিনি লেখেন, ‘শুশ্রূষা না করে লুকিয়ে রাখলে রোগ সারে না। বরং রোগীর মৃত্যু হয়। রোগের সূত্রপাত অর্থ এবং নারীচক্রের সংসর্গ থেকে। বিধানসভা নির্বাচনের জঘন্য ফলের পরও কোনও শুদ্ধিকরণ হয়নি। বাংলায় কি বিজেপির মৃত্যু হতে চলেছে?’

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশে বাড়ি বাড়ি রান্না করা খাবার! জানুন কারা পাবেন সুবিধা?

সম্প্রতি রাজ্য বিজেপি-র নতুন পদাধিকারী মণ্ডলী এবং জেলা সভাপতিদের মধ্যে মতুয়া প্রতিনিধিত্ব না থাকায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু-সহ কয়েক জন মতুয়া বিধায়ক ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি, পদাধিকারী মণ্ডলীতে অধিকাংশ পুরনো নেতা বাদ পড়ায় বিজেপি-র একাংশ ‘ক্ষুব্ধ’। তাঁরা দলের বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেও বেরিয়ে যান।

এই নিয়ে যখন বিজেপি-র অন্দরে তোলপাড়, তখন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্দেশে দলের সব ডিপার্টমেন্ট এবং সেল ভেঙে দেওয়া হয়। যা নিয়েও নয়া বিতর্ক শুরু হয়। দলীয় ডামাডোলের মধ্যে ফের দলকে বিঁধলেন তথাগত।

আরও পড়ুন: চার পুরভোট পিছিয়ে দিলে আপত্তি নেই, নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে জানিয়ে দিল নবান্ন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest