Jeetu Kamal and Nabanita Das met with an accident near Nimta

Jeetu Kamal: থানার সামনেই খুন – ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে, অভিযোগ জিতু-নবনীতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) এবং অভিনেত্রী নবনীতা দাস। বৃহস্পতিবার বিরাটি থেকে সোদপুর যাওয়ার পথে এই ঘটনা ঘটে। তাঁরা জানিয়েছেন, মাজেরহাটি ক্রসিংয়ের কাছে গাড়ি নিয়ে দাঁড়িয়েছিলেন। সেই সময় একটি ছোট গাড়ি তাঁদের গাড়িতে এসে ধাক্কা দিয়ে বেরিয়ে যায়। এরপরের দুর্বিষহ অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন জিতু-নবনীতা।

দুর্ঘটনাগ্রস্ত হওয়ার পর ঘাতক গাড়ির চালক চড়াও হয় তাঁদের গাড়ির ড্রাইভারের উপর, দাবি নবনীতার। এরপর থানায় সুবিচার পাওয়ার আশায় এলে সেখানে পুলিশ অসহযোগিতা করে বলে অভিযোগ নবনীতার। শুধু তাই নয়, থানার ভিতরেই অভিযুক্ত গাড়িচালক এবং তাঁর তিন সঙ্গী চড়াও হয়ে খুন ও ধর্ষণের হুমকি দেয় নবনীতাকে।

আরও পড়ুন: FIFA WC 2022: বিশ্বকাপের আঁচ কলকাতায়, তৈরি ব্রাজিল রসগোল্লা, আর্জেন্টিনা সন্দেশ!

ঘটনায় বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয়েছিল জিতু-নবনীতার গাড়ির সঙ্গে ধাক্কা লাগা গাড়িচালক শিবাশিস দাসকে। শুক্রবার এই মামলায় গ্রেফতার হয় শিবাশিসের তিন সঙ্গী। যাদের একজনের নাম আদিত্য প্রামাণিক। শুধু তাই নয়, নবনীতা থানার ভিতরে যে কর্তব্যরত পুলিশ অফিসারের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছিলেন, সেই এএসআই-এর বিরুদ্ধেও বিভাগীয় তদন্ত শুরু করা হচ্ছে বলে জানালেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সহকারী পুলিশ কমিশনার সুবীর রায়। সব মিলিয়ে এই ঘটনায় গ্রেফতারের সংখ্যা চার জন।

শুক্রবার বিকেল নাগাদ জামিন তাদের জামিন দেয় ব্যারাকপুর মহকুমা আদালত। ৪ অভিযুক্তর জামিনের আগেই ফেসবুকে অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন অভিনেত্রী নবনীতা। ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে নবনীতা লিখেছেন, খুব বড়ো শিক্ষা পেলাম আজ । “সেলিব্রিটি বা চেনা মুখ” এই সকল তকমাতে আমি বিশ্বাসী নই। সাধারণ মানুষ হিসেবে বিচার চাইতে গিয়েছিলাম,পরশুরাম বাবুর কাছে৷ দারুণ ভয় পাওয়ালেন স্যার।। পরশুরাম বাবু আপনিই শ্রেষ্ঠ, আপনি “পুলিশ। জামিনের ঘটনায় প্রতিক্রিয়া জানতে জিতু কমলকে ফোনে যোগাযোগ করা হলে, তিনি জানান, ”আমার তেমন কিছু বলার নেই। আদালত যেটা ঠিক মনে করেছে সেটাই করেছে। এর থেকে বেশি তো আর কিছু বলতে পারি না। দেখি আমার আইনজীবীর সঙ্গে কথা বলব। ”

আরও পড়ুন: Debangshu Bhattacharya: যুব তৃণমূলের রাজ্য কমিটি থেকে বাদ, দেবাংশুর ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest