Site icon The News Nest

Jyotipriya Mallick: ‘মরে যাব’! মৃত্যুভয়ের আতঙ্ক জ্যোতিপ্রিয়র গলায়

jatipriya

পা টলছে। সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারছেন না। দু’পাশ থেকে তাঁকে ধরে আছেন ইডির দুই আধিকারিক। তাঁদের উপরেই শরীর ছেড়ে দিয়েছেন। কোনও রকমে ধীরে ধীরে এগিয়ে চলেছেন রেশন ‘দুর্নীতি’কাণ্ডে(Ration Case) ধৃত রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ওরফে বালু।

রবিবার কালীপুজোর সকালে এমনই দৃশ্য দেখা গেল কলকাতার ইডি দফতরে। সিজিও কমপ্লেক্স থেকে মন্ত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বার করা হয়েছিল। কিছু ক্ষণ পর আবার দফতরে ফিরিয়েও আনা হয়। আসা যাওয়ার পথে অতি ক্ষীণ কণ্ঠে বিড়বিড় করে বেশ কিছু কথা বলেছেন ধৃত মন্ত্রী।

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিজিও থেকে বেরনোর পথে জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন তিনি অত্যন্ত অসুস্থ। সংবাদমাধ্যমকে তিনি বলেন, শরীর একদম ভালো নেই। আমি মরে যাব। আর বাঁচব না।’ ‘CGO কমপ্লেক্স থেকে হাসপাতাল যাওয়ার সময়ই একথা বলেন তিনি। এদিন দেখা যায়, মন্ত্রী একা ভালো করে হাঁটতে পারছেন না। ইডির তরফে দুজন তাঁকে ধরে নিয়ে গাড়িতে তোলে। ওই দুজনের কাঁধেই ভর ছেড়ে দিয়েছিলেন প্রাক্তন খাদ্যমন্ত্রী। গাড়িতে উঠেও দেখা গেল সিটে মাথা এলিয়ে দিলেন তিনি।

শুক্রবারও স্বাস্থ্য পরীক্ষায় নিয়ে যাওয়ার সময়ও শরীর ভালো না থাকার কথা জানিয়েছিলেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেদিন তিনি সংবাদমাধ্যমের সামনে দাবি করেন, শরীর ভীষণ খারাপ। তাঁর বাম হাত ও পায়ে প্রায় পক্ষাঘাতের মতো হয়ে গিয়েছে। তাই হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে বলে দাবি করেন বনমন্ত্রী। মন্ত্রীর গ্রেফতারির সময়েও তাঁর স্বাস্থ্য নিয়ে আশঙ্কা প্রকাশ করেছিলেন আইনজীবী। এমনকী কোর্টে তোলা হয়ে ইডি হেফাজতের রায় শুনে তিনি জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছিলেন। পরের কয়েকদিন হাসপাতালে থাকতে হয় তাঁকে।ডায়াবেটিস, রক্তচাপ, কিডনির সমস্যা আছে জ্যোতিপ্রিয় মল্লিকের।
 https://www.thenewsnest.com/kolkata-jyotipriya-mallick-says-he-is-extremely-ill-in-front-of-ed-office/ ‎
Jyotipriya Mallick says he is extremely ill in front of ED office
Exit mobile version